বরিশালে পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তাকে মারধর Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরিশালে পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তাকে মারধর

বরিশালে পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তাকে মারধর




থানা প্রতিনিধি:বরিশালের আগৈলঝাড়ায় পানি উন্নয়ন বোর্ডের মৎস্য ঘেরের লক্ষাধিক টাকার মাছ লুটের পর এবার সংশ্লিষ্ঠ দপ্তরের মালিকানার সাইনবোর্ড লাগাতে গেলে ওই সাইনবোর্ড ফেলে দিয়ে পানি উন্নয়ন বোর্ডের কার্য সহকারীকে মারধর ও হুমকী ধামকীর ঘটনায় থানায় অভিযোগ দায়ের। বরিশাল পানি উন্নয়ন বোর্ডের আওতাধীন গৌরনদী পানি উন্নয়ন বোর্ডের কার্য সহকারী মো. শফিকুল ইসলাম শাহীন জানান, তিনি শুক্রবার দুপুরে উপজেলার বাগধা গ্রামে বাগধা ও চাঁদত্রিশিরা মৌজায় তাদের অফিস থেকে লিজ দেয়া ২ একর ২৫ শতক মাছের ঘেরে “পানি উন্নয়ন বোর্ডের মালিকানা” সাইন বোর্ড লাগাতে যান।

 

 

স্থানীয় লোকজন নিয়ে তিনি সাইনবোর্ড লাগানোর সময় শাহীনকে অশ্রাব্য ভাষায় গালাগাল করে সাইনবোর্ড লাগানে বাঁধা প্রদান দেয় ওই এলাকার রিয়াজুল বক্তিয়ার, মামুন বক্তিয়ার, সামছু বক্তিয়ার, আবেদীন বক্তিয়ার ও মাসুম বক্তিয়ার। শাহীন উর্ধতন কর্মকর্তার নির্দেশে সাইনবোর্ড লাগাতে এসেছে জানালে এক পর্যায়ে পাউবো’র কার্য সহকারী শাহীনকে মারধর করে বিভিন হুমকী ধামকী দিয়ে ঘটনাস্থর ত্যাগ করাতে বাধ্য করে তারা। এ ঘটনায় পাউবো’র কার্য-সহকারী রফিকুল ইসলাম শাহীন বাদী হয়ে শুক্রবার বিকেলে ঘটনার বিবরণ দিয়ে উল্লেখিতদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন।

 

এর আগে পানি উন্নয়ন বোর্ডের ৩ একর ৬০ শতক ঘের লিজ নেয়া মৎস্য চাষি কালাম ভাট্টির মালিকানা ঘের থেকে রাতের আধারে উল্লেখিত লোকজন লক্ষাধিক টাকার মাছ ধরে নিয়ে যাবার সময় এসআই সুজন হালদার ৯বস্তা মাছ উদ্ধার করেছিল। ওই ঘটনায় কালাম ভাট্টি থানায় অভিযোগ দায়ের করেছিল। থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আফজাল হোসেন অভিযোগ প্রাপ্তির সত্যতা স্বীকার করে বলেন, অভিযোগ তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD