বরিশালকে হারালো ঢাকা মেট্রো Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০১:৫৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরিশালকে হারালো ঢাকা মেট্রো

বরিশালকে হারালো ঢাকা মেট্রো

বরিশালকে হারালো ঢাকা মেট্রো




ভয়েস অব বরিশাল ডেস্ক॥ সহজ জয় দিয়ে বঙ্গবন্ধু জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) ২২তম আসরের প্রথম রাউন্ডে যাত্রা শুরু করলো ঢাকা মেট্রো। দ্বিতীয় স্তরের ম্যাচে বরিশাল বিভাগকে ৮ উইকেটে হারিয়েছে দলটি।

 

 

বরিশাল বিভাগীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচের দ্বিতীয় ইনিংসে ২০৮ রানে অলআউট হয় বরিশাল বিভাগ। এতে ঢাকা মেট্রোকে মাত্র ৩৭ রানের টার্গেট দিতে পারে তারা। ২ উইকেট হারিয়েই জয় নিয়ে মাঠ ছাড়ে ঢাকা মেট্রো।

 

 

১৭২ রানে পিছিয়ে থেকে দ্বিতীয় ইনিংস শুরু করে তৃতীয় দিন শেষে ৭ উইকেটে ১৭৭ রান করেছিলো বরিশাল। ৩ উইকেট হাতে নিয়ে মাত্র ৫ রানে এগিয়েছিলো তারা। তাই তৃতীয় দিন শেষেই জয়ের সুবাতাস পাচ্ছিলো ঢাকা মেট্রো।

 

 

আজ বাকী ৩ উইকেটে মাত্র ৩১ রান যোগ করতে সমর্থ হয় বরিশাল। ২০৮ রানে অলআউট হয় তারা। এই ইনিংসে ওপেনার মঈনুল ইসলাম ৬৩, সালমান হোসেন ৪৪ ও সৈকত আলি ২৫ রান করেন। বল হাতে ঢাকা মেট্রোর আবু হায়দার ৩টি, শহিদুল ইসলাম-আরাফাত সানি ২টি করে উইকেট নেন।

 

 

মাত্র ৩৭ রান টার্গেট স্পর্শ করতে ৭১ বল ও ২ উইকেট হারাতে হয় ঢাকা মেট্রোকে। ওপেনার আমিনুল ইসলাম ইমন ১০ ও শামসুর রহমান ৪ রান করে ফিরেন। জাহিদুজ্জামান ১৫ ও অধিনায়ক মার্শাল আইয়ুব ১ রানে অপরাজিত ছিলেন। বরিশালের বাঁ-হাতি স্পিনার তানভীর ইসলাম ২টি উইকেট নেন।

 

 

প্রথম ইনিংসে বরিশাল ২৪১ ও ঢাকা মেট্রো ৪১৩ রান করেছিলো। ঢাকা মেট্রোর পক্ষে অধিনায়ক মার্শাল ১১২ ও পেসার শহিদুল ১০৬ রান করেন। ম্যাচ সেরা হয়েছেন শহিদুল।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD