বরগুনায় পাগলীকে খেপিয়ে প্রাণ হারালেন দুই জন Latest Update News of Bangladesh

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৬:৫৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরগুনায় পাগলীকে খেপিয়ে প্রাণ হারালেন দুই জন

বরগুনায় পাগলীকে খেপিয়ে প্রাণ হারালেন দুই জন

বরগুনায় পাগলীকে খেপিয়ে প্রাণ হারালেন দুই জন




বরগুনা প্রতিনিধি॥ বরগুনায় রিক্সাচালক ও টমটমের সংঘর্ষে ২ জন নিহত হয়েছে। শনিবার (৩ এপ্রিল) বেলা সাড়ে ১২টার দিকে বরগুনা সদর উপজেলার গৌরীচন্না ইউনিয়নের মহাসড়কের পূর্বাচল এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

 

 

নিহতরা হলেন, চায়ের দোকানদার উজ্জল ও কলেজ ছাত্র চয়ন শীল। ঘটনার প্রত্যক্ষদর্শী জাফর হোসেন জানিয়েছেন, রাস্তার পাশে বসে থাকা এক পাগলীকে নিহতরা খেপিয়ে ছিলো। পাগলী ক্ষিপ্ত হয়ে রিক্সায় বসে থাকা ওই ২ জনকে লক্ষ্য করে ইটের টুকরা ছুড়ে মারতে থাকে। রিক্সাচালক তখন উল্টো দিকে ঘুরিয়ে নিজেদের রক্ষা করার চেষ্টা করে।

 

এসময় একটি টমটম এসে রিক্সাকে ধাক্কা মারলে তারা ২ জন আহত হয়। পরে আহতদের বরিশাল নেয়ার পথে মারা যায়। এই বিষয়ে বরগুনা থানার ওসি তারিকুল ইসলাম জানিয়েছেন, এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD