পিরোজপুরের আহত ইউপি সদস্য সোহেল খানকে ঢাকায় প্রেরণ Latest Update News of Bangladesh

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:১৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




পিরোজপুরের আহত ইউপি সদস্য সোহেল খানকে ঢাকায় প্রেরণ

পিরোজপুরের আহত ইউপি সদস্য সোহেল খানকে ঢাকায় প্রেরণ




পিরোজপুর প্রতিনিধি:
পিরোজপুর সদর উপজেলার কদমতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও কদমতলা ইউনিয়ন আ.লীগের সাধারন সম্পাদক মোঃ হানিফ খানের অনুসারীদের হামলায় আহত ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য সোহেল খানকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে রাতেই ঢাকায় পাঠানো হয়েছে। তার অবস্থা আশংকাজনক।জানাগেছে (২২ অক্টােবর) সোমবার কদমতলা ইউনিয়নের মৎসজীবীদের মাঝে চাল বিতরনের উদ্যোগ নেয়া হলে ইউপি চেয়ারম্যান মোঃ হানিফ খান তার মনগড়া তালিকা থেকে তা বিতরন করতে চায়।

এসময় ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য সোহেল খান ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য আনিস শেখ,৭ ওয়ার্ডের ইউপি সদস্য আল মামুন হাওলাদার,৬ নংওয়ার্ডের ইউপি সদস্য শেখ সাইফুল ইসলাম বাবুল ও ৮ নংওয়ার্ডের ইউপি সদস্য জাহাঙ্গীর আলম বিষয়টিতে আপত্তি তোলেন। তখন চেয়ারম্যান তার অনুসারীদের ফোনে ডেকে ইউনিয়ন পরিষদে আনেন। এরপর তার অনুসারীরা ইউপি সদস্য সোহেল খানকে কুপিয়ে জখম করে এবং অন্য ৪ ইউপি সদস্যকে মারপিট করে আহত করে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD