পাথরঘাটায় মুখে কসটেপ লাগানো অবস্থায় বিস্কুটের কার্টনে মিলল নবজাতক Latest Update News of Bangladesh

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:১৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




পাথরঘাটায় মুখে কসটেপ লাগানো অবস্থায় বিস্কুটের কার্টনে মিলল নবজাতক

পাথরঘাটায় মুখে কসটেপ লাগানো অবস্থায় বিস্কুটের কার্টনে মিলল নবজাতক

পাথরঘাটায় মুখে কসটেপ লাগানো অবস্থায় বিস্কুটের কার্টনে মিলল নবজাতক




বরগুনা প্রতিনিধি॥ বরগুনার পাথরঘাটায় একটি বিস্কুটের কার্টন থেকে সদ্যজাত ছেলে শিশুকে উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে এই তথ্য নিশ্চিত করেছেন পাথরঘাটা থানার ওসি আবুল বাশার।

 

 

তিনি জানান, বুধবার (২২ সেপ্টেম্বর) রাত সাড়ে ১২টার দিকে পাথরঘাটা বিএফডিসি সংলগ্ন রাস্তার পাশের একটি দেয়ালের ওপর থেকে বিস্কুটের কার্টনে রাখা অবস্থায় শিশুটিকে জীবিত উদ্ধার করা হয়েছে। শিশুটির মুখে কসটেপ লাগানো অবস্থায় পাওয়া গেছে। মুখের কসটেপ খোলার পরেই শিশুটি কান্না করছিল।

 

 

পাথরঘাটা থানার এসআই আবদুল হালিম জানান, বুধবার (২২ সেপ্টেম্বর) রাতেই শিশুটিকে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

 

 

তিনি আরও জানান, শিশুটিকে মায়ের বুকের দুধ খাওয়ানোর জন্য বিএফডিসি এলাকার মারুফকে দায়িত্ব দেওয়া হয়েছে। শিশুটি বর্তমানে সুস্থ আছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD