পাথরঘাটায় অষ্টম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ, মামলা নেয়নি পুলিশ Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:২৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




পাথরঘাটায় অষ্টম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ, মামলা নেয়নি পুলিশ

পাথরঘাটায় অষ্টম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ, মামলা নেয়নি পুলিশ




সুমন কুমার জয় : বরগুনার পাথরঘাটায় অষ্টম শ্রেণী পড়–য়া এক স্কুল শিক্ষার্থীকে প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণের ঘটনায় পুলিশ মামলা নিচ্ছে না বলে অভিযোগ উঠেছে। কিশোরী ও তার পরিবারের সদস্যদের অভিযোগ, উপজেলার হরিণঘাটা বনে বৃহস্পতিবার সকালে এ ঘটনায় তারা মামলা করতে চাইলে পাথরঘাটা থানার ওসি মামলা নেয়নি। তবে অভিযোগ অস্বীকার করেছেন এই পুলিশ কর্মকর্তা। এদিকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ১৩ বছর বয়সী মেয়েটিকে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সে পাথরঘাটা সদর ইউনিয়নের একটি মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী।

ঘটনার বর্ণনায় সে জানায়, ছোটবেলায় তার বাবা মারা যাওয়ায় পর মা আবার বিয়ে করেন। তাই বড় ভাইয়ের কাছে থেকে পড়াশুনা করে সে। এক মাস আগে পাথরঘাটা উপজেলার পাথরঘাটা সদর ইউনিয়নের শাহজাহান প্যাদার ছেলে ফ্লেক্সিলোড ব্যবসায়ী জলিল প্যাদার সঙ্গে তার মোবাইল ফোনে কথা হয়। পরে জলিল তার পরিচয় গোপন করে বেলাল পরিচয়ে তার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। ঘটনার পর পরিবারের লোকজনের মাধ্যমে জলিলের আসল পরিচয় জানতে পারে। মেয়েটির াবি, বৃহস্পতিবার সকালে জলিল তাকে বানর খোনোর কথা বলে কৌশলে হরিণঘাটা বনে নিয়ে ধর্ষণ করে।

এ সময় হরিনঘাটা এলাকার ট্রলার চালক আলতাফ হোসেন ঘটনাটি দেখে ফেলে। একপর্যায়ে আলতাফও তাকে ধর্ষণ করার চেষ্টা করে। পরে স্থানীয়রা উদ্ধার করে তাকে হাসপাতালে তাকে নিয়ে যায়। এদিকে মেয়ের মা ও বড় ভাইয়ের অভিযোগ, এ ঘটনায় বিকালেই তারা পাথরঘাটা থানায় মামলা করতে যান। কিন্তু থানার ওসি হানিফ সিকদার মামলা নিতে রাজি হননি।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে তা অস্বীকার করে পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হানিফ সিকদার বলেন,“মামলা করার জন্য কেউ থানায় আসেনি। বরং আমরা ঘটনাটি জানার পর তাদেরকে মামলা করতে বলেছি। ঘটনার একদিন অতিবাহিত হলেও এখনো মামলা হয়নি কেন জানতে চাইলে তিনি বলেন, মামলা প্রক্রিয়াধীন এবিষয়ে বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার তোফায়েল আহম্মেদ জানান, এ ঘটনায় জড়িতদের আটক করতে অভিযান চালাচ্ছে পুলিশ

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD