পরিত্যক্ত ভবন কেরে নিল শিশুর প্রান ! Latest Update News of Bangladesh

বুধবার, ২৭ মার্চ ২০২৪, ০৯:৫২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




পরিত্যক্ত ভবন কেরে নিল শিশুর প্রান !

পরিত্যক্ত ভবন কেরে নিল শিশুর প্রান !




পাথরঘাটা প্রতিনিধি:বরগুনার পাথরঘাটায় সাবরেজিষ্ট্রী অফিসের আওতাধীন জামে মসজিদের পরিত্যক্ত ভবনের দেয়াল ভাঙার সময় শ্রমিকদের অসতর্কতার কারনে দেয়াল চাপা পড়ে নিলয় হাওলাদার (৯) নামে একটি শিশুর ছাত্রর মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে।

আজ বৃহস্পতিবার দুপুরের পর পাথরঘাটা পৌর শহরের ৮ নং ওয়ার্ডের সাবরেজিষ্ট্রী জামে মসজিদের পরিত্যক্ত ভবন ভাঙার সময় এ ঘটনা ঘটে।

মৃত নিলয় হাওলাদার তাসলিমা মেমোরিয়াল একাডেমির তৃতীয় শ্রেণীর ছাত্র ও পাথরঘাটা সদও ইউনিয়ন নিবাসী শেখর হাওলাদারের এক মাত্র পুত্র।

ঘটনার পর খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম রিপন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. হুমায়ুন কবির এবং পৌর মেয়র আনোয়ার হোসেন আকন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল থেকেই সাবরেজিষ্ট্রী অফিসের জামে মসজিদের পরিত্যক্ত ওই ভবন ভাঙার কাজ করছিলেন শ্রমিকরা। এসময় নিলয় ওই মসজিদের পুকুর থেকে গোসল করে বাড়ি ফিরছিল। হঠাৎ মসজিদের একটি সানশেড তার গায়ের ওপর পড়লে ঘটনাস্থলেই মারা যায় শিশুটি।

তারা আরও জানান, ওই মসজিদ ব্যবহারের অনুপযোগী হওয়ায় কয়েকদিন আগে নিলামে কিনে নেয় একটি ঠিকাদারী প্রতিষ্ঠান।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা মো.খবীর আহম্মেদ বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD