পটুয়াখালীর বাউফলে আ’লীগ নেতাসহ চারজনকে কুপিয়ে জখম Latest Update News of Bangladesh

শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




পটুয়াখালীর বাউফলে আ’লীগ নেতাসহ চারজনকে কুপিয়ে জখম

পটুয়াখালীর বাউফলে আ’লীগ নেতাসহ চারজনকে কুপিয়ে জখম




আমজাদ হোসেন,বাউফল প্রতিনিধি॥ পটুয়াখালীর বাউফলে আওয়ামীলীগ নেতাসহ চারজনকে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। শনিবার রাত আটটার দিকে উপজেলার আদাবাড়িয়া ইউনিয়নের মাধবপুর বাজারে এ ঘটনা ঘটে। এ ঘটনায় উজ্জল বাদী হয়ে ১৬ জনকে আসামী করে বাউফল থানায় অভিযোগ দায়ের করেন।

আহতরা হলেন- আদাবাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো. বেল্লাল হোসেন উজ্জল(৩৫), মো. সজিব (২২), মো. রাকিব (২১) ও রাসেল তালুকদার (৩০)। তাঁরা সকলে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, স্থানীয় ছাত্রদল নেতা মো. একলাছ খাঁন (২১) ঘটনার দিনে রাত সাতটার দিকে মাধবপুর বাজারে আদাবাড়ীয়া ইউনিয়ন আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক মো. বেল্লাল হোসেন উজ্জলের ফার্মেসীতে বাকিতে ঔষধ কিনতে যায়। বাকিতে ঔষধ বিক্রি করতে অপারগতা প্রকাশ করায় তাঁর উপর ক্ষিপ্ত হয় ওই ছাত্রদল নেতা।

পরে রাত আটটার দিকে উজ্জল দোকান বন্ধ করে বাড়ি ফেরার পথে কৃষি কলেহের পশ্চিম পার্শে আমার বসত ঘরের কাছাকাছি সলিং রাস্তায় আধাবাড়ীয়াইউপি‘র স্বেচ্ছাসেবকলীগ সভাপতি চাঞ্চল্যকর আশরাফ ফকির হত্যা মামলার অন্যতম আসামী মতিউর রহমান খান (৪৫) এর নের্তৃত্বে মো. একলাছ(২১) , কালাম খাঁন (৪৫), মামুন খাঁন(২৫) ও মুঞ্জু খাঁন (৩৫) সহ ৭/৮ জনের সঙ্গবদ্ধ দল তাকে এলোপাথাড়ি ভাবে কুপিয়ে ও রড দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে। এসময় তাকে বাঁচাতে আসলে সজিব, রাকিব ও রাসেলকেও কুপিয়ে পিটিয়ে জখম করা হয়। পরে তাদের ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে আহত অবস্থায় তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

গুরুতর আহত বেল্লাল হোসেন জানান, ঘটনা পূর্বপরিকল্পিত। তাঁরা চিহিৃত সন্ত্রাসী এবং হত্যাসহ একাধিক মামলার আসামী। হামলাকারীদের বিরুদ্ধে হত্যা মামলাসহ একাধিক মামলার আমি স্বাক্ষী। মামলা গুলো চলমান। পরিকল্পিত ভাবে হত্যার উদ্দেশ্যে এ হামলা করা হয়েছে।

এ বিষয়ে বগা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. মহিবুল্লাহ জানান,‘ পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। বাউফল থানা অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD