নারীর প্রতি সহিংসতা বন্ধে ভোলায় পূজা উদযাপন পরিষদের মানববন্ধন Latest Update News of Bangladesh

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:২৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




নারীর প্রতি সহিংসতা বন্ধে ভোলায় পূজা উদযাপন পরিষদের মানববন্ধন

নারীর প্রতি সহিংসতা বন্ধে ভোলায় পূজা উদযাপন পরিষদের মানববন্ধন




ভোলা প্রতিনিধি।।ফেনীর সোনাগাজীতে কিশোরী নুসরাত জাহান রাফিকে আগুনে পুড়িয়ে হত্যাসহ সকল নৃশংস হত্যাকাণ্ডের দ্রুত বিচার দাবিতে মানববন্ধন করেছে ভোলা জেলা পূজা উদযাপন পরিষদ। আজ সোমবার সকাল ১১ টায় শহরের কে-জান মার্কেট চত্বরে ঘণ্টাব্যাপী এ মানববন্ধনে বিভিন্ন শ্রেণি-পেশার শত শত নারী পুরুষ অংশগ্রহণ করে।

এ সময় বক্তব্য রাখেন জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি দুলাল চন্দ্র ঘোষ, সাধারণ সম্পাদক গৌরাঙ্গ চন্দ্র, ওয়াল্ড হিন্দু ফেডারেশন এর আহবায়ক বাসু দেব,সদস্য সচিব,রঞ্চিত ব্যাপারী,সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, নারীদর যৌন হয়রানি ও ধর্ষণের সুষ্ঠু বিচার নিশ্চিত না হওয়ায় অপরাধীদের সাহস বৃদ্ধি পাচ্ছে । তাই এসব ঘটনায় জড়িত ব্যক্তিদের ফাঁসি দিয়ে দৃষ্টান্ত স্থাপন করতে হবে। যাতে এ ধরনের অপরাধ আর কেউ করতে সাহস না পায়।মানববন্ধন একই দাবিতে একটি বিক্ষোভ মিছিল শহর প্রদক্ষিণ করে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD