নাজিরপুর বাড়-ডালিমা মাদ্রাসায় শোক দিবস উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত Latest Update News of Bangladesh

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৫২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




নাজিরপুর বাড়-ডালিমা মাদ্রাসায় শোক দিবস উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত

নাজিরপুর বাড়-ডালিমা মাদ্রাসায় শোক দিবস উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত




বাউফল প্রতিনিধি ॥বাউফলের নাজিরপুর ইউনিয়নের বড়-ডালিমা দাখিল মাদ্রাসার উদ্যোগে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর ৪৩তম শাহাদত বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৬আগস্ট), বেলা ১০টার সময় মাদ্্রাসা মিলায়তনে এই আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

এতে অত্র মাদ্রাসার সুপার আবদুস সালামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, পটুয়াখালী জেলা পরিষদ সদস্য ও বাউফল প্রেস ক্লাবের সভাপতি মো: হারুন আর রশিদ খাঁন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মাদ্রাসার সহ-সুপার মাও. আবদুল হাকিম।

নাজিপুর ইউনিয়ন যুবলীগ সভাপতি নাসির উদ্দিন। এছাড়াও উপস্থিত ছিলেন, সাংবাদিক ও শিক্ষক মো:মনিরুজ্জাম হিরন, সাংবাদিক মো: ফোরকান , সাংবাদিক এম.এ হান্নান সহ মাদ্রাসার শিক্ষক, শিক্ষিকা ও শিক্ষার্থীবৃন্দ। অনুষ্ঠান পরিচালনা করেন, মাদ্রাসার সহকারী শিক্ষক (বাংলা) মো: জাকির হোসেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD