নগরীর মহাসিন মার্কেট ব্যবসায়ীকে জুতা পেটা Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:১৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




নগরীর মহাসিন মার্কেট ব্যবসায়ীকে জুতা পেটা

নগরীর মহাসিন মার্কেট ব্যবসায়ীকে জুতা পেটা




নিজস্ব প্রতিবেদক ॥ বরিশাল নগরীর আলহাজ¦ হকার্স মোহাম্মদ মহাসিন মার্কেটের ব্যবসায়ীকে জুতা পেটা করেছে এক শিক্ষার্থী। সূত্র মতে জানা গেছে গতকাল বিকেল সোয়া ৫টার দিকে এঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শি সূত্র জানা গেছে, আলহাজ¦ হকার্স মোহাম্মদ মহাসিন মার্কেটের ফ্যাশন কর্ণার থেকে গত কিছুদিন পূর্বে একটি থ্রিপিচ ক্রয় করে বরিশাল সদর উপজেলার চরবাড়িয়া ইউনিয়নের মহাবাজ মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী। থ্রিপিচটি ক্রয়ের সময় বলে ছিলো পছন্দ না হলে পরিবর্তন করে নেয়া যাবে।

 

 

 

গত কয়েকদিন যাবৎ ওই দুই শিক্ষার্থী আলহাজ¦ হকার্স মোহাম্মদ মহাসিন মার্কেটের ফ্যাশন কর্ণারে গেলে আজ কাল বলে সময় ক্ষেপন করে আসছে। গতকাল তারা পুণঃরায় আসলে অন্য একটি থ্রিপিচ পছন্দ করে।

 

 

সেটার দাম অনেক বেশি বলে জানায় দোকানদার। মেয়ে দুইটি ওই দামের মধ্যে দেয়ার অনুরোধ জানালে দোকানদার তার আবদারে অনড়। এক পর্যায়ে মেয়ে দুইটি ও দোকান কর্মচারীর মধ্য বাকবিতান্ডার সৃষ্টি হয়।

 

 

মেয়ে দুইটি চর দিতে চায় ফ্যাশন কর্ণারের কর্মচারী তামিল। মেয়ে দুইটি তা সহ্য না করতে পেরে তাদের মধ্য একজন পায়ের জুতা দিয়ে দোকান কর্মচারী তামিলকে পিটায়।

 

 

ঘটনার ডাক চিকৎকার শুনে পাশের দোকানদার’রা ছুটে আসে এবং তাৎক্ষনিক নানিবুড়ি ফাড়ির পুলিশ হাজির হয়।

 

এসময় দোকান কর্মচারী ও মেয়ে দুইটিকে প্রথমে ফাড়িতে পরে বরিশাল কোতয়ালী মডেল থানায় নিয়ে যায়। আলহাজ¦ হকার্স মোহাম্মদ মহাসিন মার্কেটের ফ্যাশন কর্ণারের মালিক মোস্তাক জানায় আমার কর্মচারীকে জুতা পেটা করেছে। আমি এই ঘটনার বিচার চাই।

 

তবে মুখ খুলতে রাজি হয়নি নানী বুড়ি ফাড়ির দায়িত্বরত কর্মকর্তা। এঘটনা নিয়ে পুরো লঞ্চঘাট এলাকায় তোলপাড়ের সৃষ্টি হয়েছে।

 

 

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD