তালতলীতে নারী ইউপি সদস্য'র ক্ষমতা ! Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১২:৫৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




তালতলীতে নারী ইউপি সদস্য’র ক্ষমতা !

তালতলীতে নারী ইউপি সদস্য’র ক্ষমতা !




বরগুনা প্রতিনিধি:বরগুনার তালতলী উপজেলার কড়াইবারিয়া ইউনিয়নের সাবেক নারী ইউপি সদস্যর জমি দখলের অভিযোগ পাওয়া গেছে। বুধবার দুপুর দুইটার দিকে এ ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে দেশিও ধারালো অস্ত্র ও লাঠিসোটা উদ্ধার করেন স্থানীয় গ্রাম পুলিশ।

স্থানিয় সুত্রে জানা যায়, উপজেলার কড়াইবাড়িয়া ইউনিয়নের সাবেক নারী সদস্য ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফিরোজা বেগমের জমি পার্শবর্তী জব্বার ঘরামীর নেতৃত্বে সুখি বেগম (৩০), ফামিমা বেগম (৩৫), মাইনুল হোসেনসহ আরও ১০ থেকে ১২জন লোক জোর করে দখল করে চাষ করেন।

এ সময় জমির মালিক বাঁধা দিলে তাকে লাঞ্ছিত করেন। পরে কোন উপায় না পেয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান মোঃ আলতাব আকনকে মুঠো ফোনে জানালে ঘটনাস্থানে গ্রাম পুলিশ পাঠানো হয়। পরে গ্রাম পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করেন। চাষাবাদ বন্ধ করে দেন এবং দেশিও ধারালো অস্ত্র ও লাঠিসোটা উদ্ধার করেন। ফিরোজা বেগম বলেন, ১০ থেকে ১২জন লোক জোরকরে দখল নিয়ে আমার কৃষিজমি চাষ করেন এবং আমাকে লাঞ্ছিত করেন। এ বিষয়ে গ্রাম পুলিশ সুবাস বলেন, আমরা সঠিক সময় না যেতে পারলে বড় ধরনের দুর্ঘটনা ঘটতো। ঘটনাস্থান থেকে দেশিও অস্ত্রসহ লাঠিসোটা উদ্ধার করি।

ইউপি চেয়ারম্যান মোঃ আলতাব আকন বলেন, আমাকে জানানোর পর গ্রাম পুলিশ পাঠাই এবং ঘটনাস্থান থেকে দেশিও অস্ত্রসহ লাঠিসোটা উদ্ধার করে ইউনিয়ন পরিষধে রাখা হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD