ট্রাম্পের মাথায় পানি ঢালছেন দুই সুন্দরী Latest Update News of Bangladesh

রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৮:২৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




ট্রাম্পের মাথায় পানি ঢালছেন দুই সুন্দরী

ট্রাম্পের মাথায় পানি ঢালছেন দুই সুন্দরী

ট্রাম্পের মাথায় পানি ঢালছেন দুই সুন্দরী




ভয়েস অব বরিশাল ডেস্ক॥ হোয়াইট হাউসের মসদনে জো বাইডেন নাকি প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বসবেন তা নিয়ে চলছে জল্পনা-কল্পনা। জো বাইডেন ইলোকটরাল কলেজ ভোটে ট্রাম্প থেকে অনেক এগিয়ে। তবে দেশটির আরো চারটি রাজ্যের ফলাফলের দিকে চেয়ে আছে বিশ্বের উৎসুক জনতা। এরই মধ্যে ট্রাম্পের কম ভোট পাওয়া নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে ট্রল। আর তার ট্রলের লক্ষ্যবস্তুকে পরিণত হয়েছে ২০১৪ সালের একটি ছবি।

 

 

ইসরাত জাহান নামে এক নেটিজেন ফেসবুকে ট্রাম্পের মাথায় দুই নারীর পানি ঢালার একটি ছবি পোস্ট করেন। তিনি ছবির ক্যাপশনে লিখেন, মসনদ হারাতে বসে ট্রাম্প পাগল হয়ে গেছে, তার মাথায় পানি ঢেলে ঠাণ্ডা করা হোক। পরাজয় ঠেকাতে শেষে আইনি পথ খুঁজছে, তবে শেষ রক্ষা হবে না।

 

 

এতে মুহূর্তেই ছবিটি ভাইরাল হয়ে পড়ে। অনেকে এই ছবির পোস্টের কমেন্টে রসিকতা ও ঠাট্টার ছলে কমেন্ট করছেন।

 

 

মাসুদুর রহমান নামে আরেকজন লিখেছেন, ‘২০০০ সালের নির্বাচনের মতো জর্জ ডব্লিউ বুশ হতে চেয়ে লাভ নাই। কাজ হবে না আদালতে গিয়ে; মাথা ঠাণ্ডা করো মি. প্রেসিডেন্ট।

 

 

সুইটি খানম নামে একজন লিখেছেন, ট্রাম্পের জন্য খারাপ লাগছে বেচারির দ্বিতীয়বারের প্রেসিডেন্ট হওয়া বুঝি আর হচ্ছে না। এ সময় তাকে যেখানে তার বউ মাথায় পানি ঢালবে সেখানে এরা কারা। মানতে পারছি না।

 

 

ভাইরাল হওয়া ছবিটি নিয়ে রজিবুল হাসান নামে আরেকজন ফেসবুকে লিখেছেন, আহারে ট্রাম্প, মাথা ঠাণ্ডা করো। এই সময় গরম হয়ে লাভ নাই। তোমার ক্ষমতার বাহাদুরি শেষ। অনেক করছেন- এবার অফ যান।

 

 

মোশাররফ হোসেন নামে একজন লিখেছেন, এই রকম দুঃসময়ে থাকা ট্রাম্পকে নিয়ে মজা করা ঠিক না। পুরনো ছবি নিয়ে তাকে ট্রল করা হচ্ছে। এইটাতো ২০১৪ সালের ছবি। তিনি যাইহোক বিশ্ব নেতা হিসেবে মাতিয়ে রাখতেন আমাদের।

 

 

রবিন বাহার নামে আরেকজন ফেসবুক পোস্টে লিখেছেন, ট্রাম্পের অতি উৎসাহই তাকে পতনে ঠেলে দিয়েছে। তিনি করোনা নিয়ে যে রসিকতা মার্কিনিদের সাথে করেছেন, তা এখন ভোটে হেরে নিজেই টের পাচ্ছেন।

 

 

উল্লেখ্য, বর্তমানে ফেসবুকে ভাইরাল হওয়া ট্রাম্পের মাথায় পানি ঢালার ছবিটি ২০১৪ সালের। এটা মূলত আইস বাকেট চ্যালেঞ্জের একটি ভিডিও থেকে স্ক্রিনশর্ট নেয়া হয়েছে। যেখানে দুইজন নারী ট্রাম্পের সঙ্গে এই চ্যালেঞ্জে অংশ নেন। ২০১৪ সালের ২৯ আগস্ট ডোনাল্ড ট্রাম্প প্রেসিডেন্ট হওয়ার দুই বছর আগেই- এই চ্যালেঞ্জ ক্যাম্পেইন করেন। যা তিনি তার সোশ্যাল সাইটগুলোতে শেয়ার করেন।

 

 

২০১৪ সালে শুধু ট্রাম্পই নয়, যুক্তরাষ্টের তৎকালীন প্রেসিডেন্ট বারাক ওবামা, পপ তারকা জাস্টিন বিবার ও টেইলর সুইফ্ট থেকে শুরু করে বাস্কেটবল কিংবদন্তি লেব্রন জেমস, অভিনেতা হিউ জ্যাকম্যান, ফেসবুকের মার্ক সাকারবার্গসহ বিশ্বের বিভিন্ন দেশের তারকা ও সাধারণ নেটিজেনরা এই চ্যালেঞ্জে অংশ নেন। ট্রাম্পের সেই ভিডিও’রই একটি স্থিরচিত্র ভাইরাল হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

Shares
© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD
Shares