ঝালকাঠিতে যৌন উত্তেজক ওষুধসহ এক ব্যক্তিকে আটক Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০১:২৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




ঝালকাঠিতে যৌন উত্তেজক ওষুধসহ এক ব্যক্তিকে আটক

ঝালকাঠিতে যৌন উত্তেজক ওষুধসহ এক ব্যক্তিকে আটক

ঝালকাঠিতে যৌন উত্তেজক ওষুধসহ এক ব্যক্তিকে আটক




ঝালকাঠি প্রতিনিধি॥ ঝালকাঠিতে বিপুল পরিমাণ যৌন উত্তেজক ওষুধ ও নেশাজাতীয় ইনজেকশনসহ সাইদুর রহমান নামে এক ব্যক্তিকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। পরে তাকে এক বছরের কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা করে ঝালকাঠি কারাগারে পাঠায় ভ্রাম্যমাণ আদালত।

 

 

আজ বুধবার দুপুরে সদর উপজেলার কেওড়া ইউনিয়নের দক্ষিণ পিপলিতা গ্রাম থেকে সাইদুরকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ৪৮০টি যৌন উত্তেজক ওষুধ ও ৮০টি নেশাজাতীয় ইনজেকশন উদ্ধার করা হয়। সাইদুর রহমান ঐ গ্রামের নূর মোহাম্মদ হাওলাদারের ছেলে।

 

 

ঝালকাঠি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক আব্দুল কাদের জানান, সাইদুর রহমান নিজের বাড়িতে বসেই যৌন উত্তেজক ওষুধ ও নেশাজাতীয় ইনজেকশন বিক্রি করতেন। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ঘরের ভেতর থেকে ৪৮০টি যৌন উত্তেজক ওষুধ ও ৮০টি নেশাজাতীয় ইনজেকশন উদ্ধার করা হয়।

 

 

এ ঘটনায় সাইদুর রহমানকে ৫০ হাজার টাকা জরিমানা ও এক বছরের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। পরে তাকে জেলা কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান সহকারী পরিচালক আব্দুল কাদের।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

Shares
© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD
Shares