ঝালকাঠিতে ওয়ান শুটার গান ও ইয়াবা সহ মাদক ব্যবসায়ী আটক Latest Update News of Bangladesh

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:১০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




ঝালকাঠিতে ওয়ান শুটার গান ও ইয়াবা সহ মাদক ব্যবসায়ী আটক

ঝালকাঠিতে ওয়ান শুটার গান ও ইয়াবা সহ মাদক ব্যবসায়ী আটক




ঝালকাঠি প্রতিনিধি:ঝালকাঠি জেলার কাঠালিয়ায় অভিযান চালিয়ে ওয়ান শুটারগান ও ইয়াবা ট্যাবলেট সহ এক অস্ত্রধারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৮। এসময় তার কাছ থেকে একটি ওয়ান শুটার গান ছাড়াও ৩ রাউন্ড এ্যামোনিশন এবং ১৯৩ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

আটককৃতর নাম মো. জামাল হাওলাদার (২৪)। তিনি কাঠালিয়া থানাধীন দক্ষিণ চেঁচড়ি গ্রামের তৈয়ব আলী’র ছেলে। এ ঘটনায় তার বিরুদ্ধে বরিশাল র‌্যাব-৮ সিপিএসসি’র ডিএডি মো. আমজাদ হোসেন বাদী হয়ে কাঠালিয়া থানায় অস্ত্র ও মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করেছেন।বুধবার (১০ এপ্রিল) র‌্যাব-৮ সদর দপ্তর থেকে প্রেরিত এক ই-মেইল বার্তায় জানানো হয়, রাতে ‘গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের ক্রাইম প্রিভেনশন স্পেশালাইজড কোম্পানী একটি বিশেষ অভিযান পরিচালনা করে।এসময় চেঁচড়ি গ্রামে মো. জামাল হাওলাদারের নিজ ঘর থেকে জামালকে আটক ও তার ঘরে তল্লাশী করে আগ্নেয়াস্ত্র এবং ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD