জনগণকে ভোগান্তিতে ফেলে যাত্রা শুরু নতুন নগরপিতার Latest Update News of Bangladesh

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৪২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




জনগণকে ভোগান্তিতে ফেলে যাত্রা শুরু নতুন নগরপিতার

জনগণকে ভোগান্তিতে ফেলে যাত্রা শুরু নতুন নগরপিতার




স্টাফ রিপোর্টার ॥ রাত পোহালেই বরিশাল সিটি কর্পোরেশনের দায়িত্বভার গ্রহণ করবেন নবনির্বাচিত মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। নতুন নগরপিতাকে বরণ করতে নগরীর প্রতিটি সড়কে সাজ সাজ রব। আলোকসজ্জায় নতুন রুপে সেজেছে পুরো নগর ভবন। আর ঢাকায় শপথ গ্রহণ শেষে কোটালীপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র মাজারে শ্রদ্ধা নিবেদন শেষে বরিশালে ফিরেছেন তিনি। তবে নতুন নগরপিতা সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ শুরুতেই জনগণকে ভোগান্তিতে ফেলে বরিশালে ফিরেছেন বলে নানামুখী প্রশ্নের জন্ম নিয়েছে নগরবাসীর মনে।

আজ সোমবার (২২ অক্টোবর) সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে শপথ বাক্য পাঠ করান। এরপর তিনি নির্বাচিত কাউন্সিলরদের সাথে নিয়ে ঢাকার ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়ে কোটালীপাড়ার উদ্দেশ্যে রওয়ানা হন। নতুন মেয়রের সাথে যোগ দিতে বরিশাল থেকে শতাধিক বাস ও মাইক্রোবাসযোগে দলীয় নেতাকর্মীরা সকালে কোটালীপাড়ার উদ্দেশ্যে রওয়ানা হন। এতে করে বিপাকে পড়েন নগরবাসীসহ বিভিন্ন জেলা থেকে আগত এবং বরিশাল ছেড়ে যাওয়া পরিবহন যাত্রীরা।

সকাল ১০টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত নগরীর ব্যস্ততম নথুল্লাবাদ বাসস্ট্যা- থেকে গড়িয়ারপাড় পর্যন্ত দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। যা নিয়ন্ত্রন করতে হিমশিম খেতে হয় পুলিশকে। এদিকে দীর্ঘক্ষণ যানজটে আটকে পড়া বিভিন্ন বয়সী পরিবহন যাত্রীরা এতে অনেকটা ক্ষোভ প্রকাশ করেন। নতুন নগরপিতা দায়িত্বভার গ্রহণের পূর্বেই এমন ভোগান্তিতে পড়ায় বিরূপ মন্তব্য করতে ছাড়েননি যানজটে আটকে পড়া কেউ কেউ।

অপরদিকে গাড়ির বহরে দীর্ঘক্ষণ যানজট থাকায় সড়কে বিশৃঙ্খলা সৃষ্টি হয়। উল্টো পথে যাওয়ার প্রতিযোগিতা শুরু হয় বিভিন্ন যানবাহনের চালকদের মধ্যে। সেক্ষেত্রে পুলিশও ছিল নিরুপায়। জানা গেছে সন্ধ্যার পরপরই মেয়রের গাড়ি বহর বরিশালে প্রবেশ করে। এ সময়ও দীর্ঘ যানজটে আটকে পড়ে হাজারো যাত্রী।
এদিকে আগামীকাল মঙ্গলবার (২৩ অক্টোবর) বিকাল ৩টায় নগরভবনে বরিশাল সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তার কাছ থেকে দায়িত্ব গ্রহণ করবেন নবনির্বাচিত মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। ওইদিন করপোরেশনের আয়োজনে সিটি মেয়রসহ কাউন্সিলরদের অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। এতে সভাপতিত্ব করবেন বিভাগীয় কমিশনার রাম চন্দ্র দাস।

অপরদিকে বিকালে বর্ণাঢ্য আয়োজনে নগরীর ফজলুল হক অ্যাভিনিউতে তাকে দেয়া হবে নাগরিক সংবর্ধনা। ওই সংবর্ধনা ও বরণ অনুষ্ঠানকে ঘিরে চলছে নানা আয়োজন। আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের পাশাপাশি সিটি কর্পোরেশন কর্তৃপক্ষের প্রস্তুতির কোন কমতি নেই। সবার মধ্যেই সাজসাজ রব বিরাজ করছে।
মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর বলেন, নবনির্বাচিত সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহকে বর্ণাঢ্য আয়োজনে নাগরিক সংবর্ধনা দেয়া হবে। সেভাবেই আমরা প্রস্তুতি নিয়েছি।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD