চিকিৎসকের উপর হামলার প্রতিবাদে কর্মবিরতি Latest Update News of Bangladesh

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:২৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




চিকিৎসকের উপর হামলার প্রতিবাদে কর্মবিরতি

চিকিৎসকের উপর হামলার প্রতিবাদে কর্মবিরতি




বরগুনা প্রতিনিধি ॥ বেতাগীতে চিকিৎসকের উপর হামলার প্রতিবাদে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ও কর্মচারিরা গতকাল মঙ্গলবার (১৬ অক্টোবর) দুপুর ১২ টায় কালোব্যাজ ধারন, একঘন্টা কর্মবিরতী পালন করে মানবন্ধন করে। উপজেলা পরিষদের সম্মুখে মানবন্ধনকালে বক্তব্য রাখেন, উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডা: আ.ন.ম মঈনুল ইসলাম, মেডিকেল অফিসারন ডা: মাহামুদ হাসান ও স্বাস্থ্য পরিদর্শক আব্দুর রশিদ।

এ সময় মেডিকেল অফিসার ডা: শাহেদ মাহামুদ শাদী, ডা: শাকিল তানভীর, ডা: মাহামুদ হাসান, উম্মে কোরইমান তাহিরা, মাহবুবুর রহমান সহ কর্মচারিরা অংশ গ্রহন করেন। মানবন্ধনকালে বক্তারা এ ঘটনায় সুষ্ঠু বিচার ও চিকিৎসকদের দায়িত্ব পালনে নিরাপত্তার দাবি করা হয়। উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডা: আ.ন.ম মঈনুল ইসলাম বলেন, সুষ্ঠু বিচার না হওয়া পর্যন্ত প্রতিদিন একঘন্টা কর্মবিরতি পালনের কর্মসূচি অব্যাহত থাকবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD