গৌরনদীতে বিএনপি ৫ নেতার বাড়িতে হামলা ভাঙচুর Latest Update News of Bangladesh

শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৯:১৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
বরিশালে পর্ণগ্রাফি মামলা করে বিপাকে গৃহবধূ! স্ত্রীকে রেখে দশম শ্রেণির ছাত্রীকে বিয়ে করলেন মাদ্রাসা শিক্ষক দুই জেলার দীর্ঘ অপেক্ষার পালা শেষ,শীঘ্রই চালু হতে যাচ্ছে ফেরি এবারের বিশ্বকাপে জয় দিয়ে শুরু করার হাতছানি বাংলাদেশের কুয়াকাটায় আবাসিক হোটেলে আটকে তরুণীকে ধর্ষণ মেঘনায় ট্রলারডুবি; মৃত ফিরল জোনায়েদ, বাবা-দাদি নিখোঁজ সাংবাদিক সুরক্ষা আইন প্রনয়ণের দাবিতে গৌরনদীতে প্রধানমন্ত্রীর বরাবর স্মারকলিপি মুলাদীতে তৃণমূল অঙ্গনে মিশে থাকা অপু মোল্লাকে উপজেলা যুবদলের নেতৃত্বে দেখতে চাই যুবদল নেতাকর্মীরা জাট সরকারের আমলে হামলা মামলার স্বীকার-হাজী মনির সরদারকে মুলাদী বাটামারা ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে দেখতেচায় তৃনমূল আ’লীগ মুলাদী পৌরসভাকে আধুনিক করে গড়ে তোলার লক্ষ্যে উন্নয়ন কাজ চলছে-মেয়র রুবেল




গৌরনদীতে বিএনপি ৫ নেতার বাড়িতে হামলা ভাঙচুর

গৌরনদীতে বিএনপি ৫ নেতার বাড়িতে হামলা ভাঙচুর




গৌরনদী প্রতিনিধি:
বরিশালের গৌরনদী উপজেলা, পৌর বিএনপি ও সহযোগী সংগঠনের ৫ নেতার বাড়িতে গত মঙ্গলবার রাতে সশস্ত্র সন্ত্রাসীরা হামলা চালিয়ে বসত ঘরের ব্যাপক ভাঙচুর, আসবাবপত্র, তৈজসপত্র তছনছ করেছে। এ ছাড়া নলচিড়া ইউনিয়ন যুবদলের সহ-সম্পাদককে আওয়ামীলীগ ও যুবলীগের কতিপয় নেতাকর্মিরা অপহরন করে আওয়ামীলীগের নলচিড়া নির্বাচনী কার্যালয়ে আটকে শারীরিক নির্যাতন করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। হামলায় তিন যুবদল নেতা আহত হয়েছে। পুলিশ এক যুবদল নেতাকে গ্রেপ্তার করে বরিশাল কেন্দ্রীয় কারাগারে পাঠিয়েছে।

নলচিড়া ইউনিয়ন যুবদলের যুগ্ম সাধারন সম্পাদক রাশেদ খলিফা (২৮) অভিযোগ করে বলেন, গত মঙ্গলবার সন্ধ্যায় দলীয় দুইকর্মিকে নিয়ে বরিশাল-১ আসনের বিএনপির মনোনীত প্রার্থী, বিএনপি কেন্দ্রীয় কমিটির সাবেক তথ্য ও গবেষনা সম্পাদক জহির উদ্দিন স্বপনের বাড়িতে যাই। রাত আনুমানিক ৯টার দিতে ওই বাড়ি থেকে ফিরে নলচিড়া বাজারে পৌছলে নলচিড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অভি ভট্রাচার্য্য (৪৭)র নেতৃত্বে ২০/২৫ জন আওয়ামীলীগ যুবলীগ ও ছাত্রলীগ কর্মিরা আমাকে অপহরন করে তাদের দলীয় নির্বাচনী কার্যালয়ে নিয়ে যান। সেখানে আটকে আমাকে বেদমভাবে পেটানো হয়। রাশেদের স্বজন উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক গাজী আবু বকর অভিযেগ করেন, রাশেদকে অপহরন করে নির্যাতনের খবর পেয়ে বিষয়টি গৌরনদী থাাকে অবহিত করা হলে পুলিশ ঘটনাস্থলে পৌছে তাকে উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরবর্তিতে অসুস্থ্য অবস্থায় রাত ১০টায় রাশেদকে হাসপাতাল থেকে পুলিশ গ্রেপ্তার করে থানা হাজতে নিয়ে যান। নলচিড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অভি ভট্রাচার্য্য অভিযোগ অস্বীকার করে বলেন, অফিসের মধ্যে নেতাকর্মিরা ওকে মারধর শুরু করলে আমি তাকে রক্ষা করি। এমন কি তার মোবাইল ও মটরসাইকেল উদ্ধার করে পরিবারের কাছে ফেরত দেই । এ প্রসঙ্গে গৌরনদী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. মাহাবুবুর রহমান বলেন, রাশেদ একজন প্রতারক, সে তার মটরসাইকেলে নৌকার পোষ্টার লাগিয়ে বিএনপির প্রার্থীর বাড়িতে আসা যাওয়া করত। বিষয়টি জানার পরে আওয়ামীলীগের ক্ষুব্ধ নেতাকর্মিরা ধরে মারধর করে। আমি তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেই। গতকাল বুধবার তাকে একটি সংঘর্ষের মামলায় সন্ধিগ্ধ আসামি হিসেবে কোর্টে প্রেরন করেছি।

গৌরনদী উপজেলা ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক মো. জাকির হোসেন অভিযোগ করে বলেন, হামলা মামলায় আমি এলাকা ছাড়া। আমার স্ত্রী কহিনুর বেগম ভয়ে সন্তানদের নিয়ে বাবার বাড়ি চলে গেছে। আমার স্বজনরা আমাকে জানান গত মঙ্গলবার রাত ২টার দিকে আমার বানিয়াশুরী গ্রামের বাড়িতে ৫০/৫৫টি মটরসাইলেযোগে প্রায় শতাধিক সশস্ত্র সন্ত্রাসী ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে টিভি, ফ্রিজ, সোফাসেট, আলমিরা ও তৈজসপত্রসহ ব্যাপক ভাঙচুর ও লুটপাট করেছে। উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক মো. আলী আকবর মোল্লা অভিযোগ করে বলেন, রাত সাড়ে ১২টার দিকে আমার পশ্চিম শাওড়া গ্রামের বাড়িতে ৩০/৩৫টি মটরসাইকেলযোগে একদল সন্ত্রাসী হামলা করে ঘরের ৫টি জানালার থাইগ্লাস ভাঙচুর করে ও পশ্চিম পাশের বারান্দার টিন কুপিয়ে বিচ্ছিন্ন করে ফেলে। এ সময় আমার স্ত্রী জেবুন্নেছা আক্তার (৪০) ও সন্তান নিরব (১৫) আতংকিত হয়ে কান্নাকাটি শুরু করেন। বরিশাল উত্তর জেলা মহিলা দলের সভাপতি তাসলিমা বেগম (৪৫) অভিযোগ করে বলেন, রাত ১টার দিকে সন্ত্রাসীরা আমার গৌরনদী বন্দর সংলগ্ন বাসভবনে হামলা চালায়। এ সময় দরজা ভাংতে চেষ্টা করে ব্যার্থ হয়ে একটি জানালা ভেঙ্গে ফেলে অকথ্য ভাষায় গালিগালাজ করে। পৌর যুবদলের সদস্য মো. মাসুদ হাওলাদার অভিযোগ করে বলেন, রাত আনুমানিক দেড়াটার দিকে একদল সন্ত্রাসী বাড়িতে হামলা করে দরজা ভেঙ্গে আমাকে খুজতে থাকে না পেয়ে আমার ছোট ভাই ইজিবাইক চালক সুমন হাওলাদার(২৮)কে মারধর করে। একই অভিযোগ করেন, গৌরনদী উপজেলা কৃষকদলের সাবেক সভাপতি জি,এম, খলিলুর রহমান। বিএনপি নেতাদের বাড়িতে হামলা হামলা ভাঙচুর প্রসেঙ্গ গৌরনদী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. মাহাবুবুর রহমান বলেন, এ ধরনের কোন খবর আমাদের কাছে নেই।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

Shares
© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD
Shares