কলাপাড়া হবে মাস্তান ও সন্ত্রাস মুক্ত এলাকা: এমপি মুহিব Latest Update News of Bangladesh

মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




কলাপাড়া হবে মাস্তান ও সন্ত্রাস মুক্ত এলাকা: এমপি মুহিব

কলাপাড়া হবে মাস্তান ও সন্ত্রাস মুক্ত এলাকা: এমপি মুহিব




কলাপাড়া প্রতিনিধি: আওয়ামী লীগ মানে বঙ্গবন্ধু, আওয়ামী লীগ মানে শেখ হাসিনা, আওয়ামী লীগ মানে নৌকা। এর বাইরে যারা আছে তারা কেউ আওয়ামী লীগের নয়।

আওয়ামী মানে শান্তির দল, শৃঙ্খলার দল।আওয়ামী লীগ যখনই ক্ষমতায় এসেছে তখনই এদেশের উন্নয়ন হয়েছে। অর্থনৈতিক সমৃদ্ধি এসেছে। মানুষ সুখে শান্তিতে বসবাস করতে পারছে। ধুলাসার ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত উঠান বৈঠকে এসব কথা বলেন পটুয়াখালী-৪ আসনের নৌকার মনোনীত প্রার্থী অধ্যক্ষ মহিব্বুর রহমান মহিব এমপি।
তিনি আরো বলেন, তিনি এমপি থাকাকালীন পটুয়াখালী-৪ (কলাপাড়া-রাঙ্গাবালী-মহিপুর) আসনে কোন সন্ত্রাসী বাহিনী ছিল না। কোন জমি দখল ও শালিস বানিজ্য ছিল না। মানুষ দরজা খুলে ঘুমিয়েছে।

মহিব্বুর রহমান মহিব বলেন যারা শেখ হাসিনার নির্দেশ অমান্য করে স্বতন্ত্র নির্বাচন করে তারা আওয়ামী লীগের কেউ না। তাই তাদের কথায় বিভ্রান্ত না হয়ে নৌকায় ভোট দিয়ে আবারও শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে দলীয় নেতাকর্মীদের প্রতি আহবান জানান তিনি।
ধুলাস্বর আওয়ামী লীগ নেতা মনিরুজ্জামান মনিরের সভাপতিত্বে আয়োজিত উঠান বৈঠকে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আঃ মোতালেব তালুকদার, কেন্দ্রীয় ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ হারুনর রশীদ, ধুলাস্বর আওয়ামী লীগ নেতা শাহরিয়ার আলম সবুজ, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মশিউর রহমান, সাধারণ সম্পাদক মোদাচ্ছের হাওলাদার প্রমুখ।

বক্তারা এসময় নৌকায় ভোট দিয়ে মহিব্বুর রহমান মহিবকে আবারো এমপি নির্বাচিত করতে সকলকে একত্রে কাজ করার আহবান জানান।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD