উন্নয়ন ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দেয়ার আহবান জানান সাবেক প্রতিমন্ত্রী আলহাজ্ব মাহবুবুর রহমান তালুকদার (এম,পি) Latest Update News of Bangladesh

বুধবার, ২৭ মার্চ ২০২৪, ১১:৩৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




উন্নয়ন ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দেয়ার আহবান জানান সাবেক প্রতিমন্ত্রী আলহাজ্ব মাহবুবুর রহমান তালুকদার (এম,পি)

উন্নয়ন ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দেয়ার আহবান জানান সাবেক প্রতিমন্ত্রী আলহাজ্ব মাহবুবুর রহমান তালুকদার (এম,পি)




আরিফ বিল্লাহ নাছিম, কলাপাড়া (কুয়াকাটা) প্রতিনিধি॥ ১১৪পটুয়াখালী ৪ আসনের এম,পি ও সাবেক পানি সম্পদ প্রতিমন্ত্রী আলহাজ্ব মাহবুবুর রহমান তালুকদার মহিপুর থানার লতাচাপলী ইউনিয়নের খাজুড়া-কুয়াকাটা হাট রাস্তার ভিত্তি প্রস্তর স্থাপন ও ১৬৬ নং খাজুরা আশ্রায়ন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪তলা বিশিষ্ঠ নতুন একাডেমিক ভবন আনুষ্ঠানিক ভাবে উদ্ধোধন করেন। নতুন এ ভবনটি উদ্বোধনীর মধ্যদিয়ে এ এলাকার শিশুদের লেখাপড়ার সুন্দর পরিবেশ এবং ভবন সমস্যার সমাধান হওয়ায় এলাকাবাসীর মধ্যে খুশির জোয়ার বইছে।

বৃহস্পতিবার (১৮ অক্টোবর) বেলা ১১টায় কলাপাড়া উপজেলা প্রাথমিক ও গন শিক্ষা কর্মকর্তা মোঃ জালাল আহম্মেদ’র সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মাহবুবুর রহমান তালুকদার এম,পি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন,কলাপাড়া উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও সরকারী মোজাহার উদ্দিন ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ দেলোয়ার হোসেন,কুয়াকাটা পৌর মেয়র আঃ বারেক মোল্লা,কলাপাড়া উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো.মঞ্জুরুল ইসলাম,কলাপাড়া উপজেলা ওলামালীগের সভাপতি মাওঃ শেওে আলম, কলাপাড়া উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক আঃ মন্নান, ধুলাসার ইউপি চেয়ারম্যান আঃ জলিল,লতাচাপলী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ডা.ছিদ্দিকুর রহমান,কুয়াকাটা পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মনির আহম্মেদ ভুইয়া,কলাপাড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সুজন মোল্লা,মহিপুর থানা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি নজরুল ফকির প্রমুখ,নতুন স্কুল ভবন উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাবেক প্রতিমন্ত্রী মাহবুবুর রহমান তালুকদার এম,পি বলেন, শেখ হাসিনার সরকার মানেই উন্নয়ন বান্ধব সরকার।

তার নির্বাচনী এলাকায় যে উন্নয়ন কর্মকান্ড হয়েছে, পার্শ্ববর্তী তিনটি নির্বাচনী এলাকায় এত উন্নয়ন হয় নাই। কলাপাড়া উপজেলায় যে উন্নয়নের জোয়ার বইছে চলমান এ উন্নয়ন ধারা অব্যাহত রাখতে আবারও আওয়ামীলীগকে ভোট দিয়ে ক্ষমতায় আনার আহবান জানান তিনি। তিনি আরো বলেন,বিএনপি জামাত জোট সরকার ক্ষমতায় থাকতে কলাপাড়া উপজেলা তথা পর্যটন নগরী কুয়াকাটায় ব্যপক সন্ত্রাস ও চাঁদাবাজি চালিয়েছে। কুয়াকাটায় বিএনপির সন্ত্রাসীরা ছাত্রলীগ কর্মি নুরুজ্জামানকে প্রকাশ্যে দিবালোকে হত্যা করেছে। এখন এই এলাকায় কোন চাঁদাবাজ ও সন্ত্রাসী নাই। মানুষ এখন শান্তিতে বসবাস করতে পারছেন। তাই আগামী নির্বাচনে আওয়ামীলীগ তথা শেখ হাসিনাকে ভোট দিয়ে নৌকা মার্কাকে বিজয়ী করার জন্য অনুরোধ করেন তিনি।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD