আপত্তিকর অবস্থায় অন্যের স্ত্রীর ঘরে আওয়ামী লীগ নেতা Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:৫৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




আপত্তিকর অবস্থায় অন্যের স্ত্রীর ঘরে আওয়ামী লীগ নেতা

আপত্তিকর অবস্থায় অন্যের স্ত্রীর ঘরে আওয়ামী লীগ নেতা

আপত্তিকর অবস্থায় অন্যের স্ত্রীর ঘরে আওয়ামী লীগ নেতা




ভয়েস অব বরিশাল ডেস্ক॥ কুষ্টিয়ার কুমারখালীতে আপত্তিকর অবস্থায় অন্যের স্ত্রীর ঘর থেকে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সম্পাদক আতাউর রহমান উকিলকে (৪৮) আটক করেছে এলাকাবাসী। সোমবার (২২ মার্চ) দিবাগত রাতে কুমারখালী উপজেলার চরসাদীপুর ইউনিয়নের গোবিন্দপুর এলাকায় এ ঘটনা ঘটে।

 

 

আটককৃত আতাউর রহমান উকিল ওই এলাকার আজিজুল হক পেশকারের ছেলে এবং চরসাদীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

 

 

এলাকাবাসী সূত্রে জানা যায়, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান উকিলের গ্রামের বাড়ি থেকে দুই কিলোমিটার দূরে গোবিন্দপুর এলাকার বিপুলের স্ত্রী এক সন্তানের জননী লাবনীর (৩০) সাথে দীর্ঘদিন ধরে তার পরকীয়া প্রেমের সম্পর্ক ছিলো। প্রায়ই সে লোকচক্ষুর আড়ালে গভীর রাতে লাবনীর বাড়িতে যাওয়া আসা করতো এবং একান্ত সময় কাটাতো। সে প্রায় দুই বছর ধরে লাবনীর সাথে অনৈতিক সম্পর্ক চালিয়ে আসছিলো। সোমবার রাতে তাদের দুজনকে আপত্তিকর অবস্থায় আটক করে এলাকাবাসী।

 

 

এলাকাবাসী বলেন, আগামী ইউনিয়ন পরিষদের নির্বাচনে তার চেয়ারম্যান পদে তার প্রার্থী হওয়ার কথা ছিল । এদিকে এই ঘটনার ভিডিও ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

 

 

চরসাদীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জেল হোসেন জানান, আমি আতাউর রহমানের বহিষ্কার দাবি করছি। সেইসঙ্গে তার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD