বর্তমান চেয়ারম্যান চাল চুরির দায়ে বরখাস্ত Latest Update News of Bangladesh

রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০২:১৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বর্তমান চেয়ারম্যান চাল চুরির দায়ে বরখাস্ত

বর্তমান চেয়ারম্যান চাল চুরির দায়ে বরখাস্ত

ষরযন্ত্রের অভিযোগ এনে তৃণমূলের ভোটে শীর্ষে থাকা চেয়ারম্যান প্রার্থীর পক্ষে সংবাদ সম্মেলন




তানজিল জামান জয়, কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি॥ তৃণমূলের ভোটে নৌকা প্রতীকের পছন্দের শীর্ষে থাকা চাকামইয়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মোঃ মকবুল হোসেনের পক্ষ থেকে সংবাদ সম্মেলন করা হয়েছে। বুধবার সকাল ১১টায় কলাপাড়া প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মকবুল হোসেনের ছেলে মোঃ ফেরদৌস।

 

লিখিত বক্তব্যে তিনি দাবি করেন, তার বাবা তৃণমূলের ভোটে শীর্ষে থাকায় ঈর্ষান্বিত হয়ে বর্তমান চেয়ারম্যান মোঃ হুমায়ুন কবির কেরামত এর স্ত্রী হোসনেয়ারা বেগম মঙ্গলবার এক সংবাদ সম্মেলনে বিভিন্ন ধরনের মিথ্যা অভিযোগ উত্থাপন করেন। মোঃ ফেরদৌস জানান, হুমায়ুন কবির কেরামত ভিজিএফের ৫৮০কেজি চাল আত্মসাতের অভিযোগে এক সহযোগীসহ গ্রেফতার হয়েছেন।

 

ওই অভিযোগে তাকে চেয়ারম্যান পদ থেকে সাময়িক বরখাস্ত করা হয়। এসব কারণে আওয়ামী লীগের সাধারণ নেতা-কর্মীরা তাকে প্রত্যাখ্যান করেছে। এ ছাড়া উপজেলা চেয়ারম্যান নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের বিরোধিতা করায় তাঁকে দল থেকেও বহিষ্কার করা হয়েছে। তাই কেরামত হাওলাদার বিভিন্ন ধরনের ষড়যন্ত্র করছে। মিথ্যা অপপ্রচার করা হচ্ছে। তাঁরা এসব ষড়যন্ত্রের তীব্র প্রতিবাদ জানান।

 

এসময় চাকামইয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আইয়ুব আলী হাওলাদার, সাংগঠনিক সম্পাদক খোকন গাজীসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD