বরগুনার আমতলী প্যানেল মেয়রের বিরুদ্ধে ব্যবসায়ীর লুটের মামলা Latest Update News of Bangladesh

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৫০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরগুনার আমতলী প্যানেল মেয়রের বিরুদ্ধে ব্যবসায়ীর লুটের মামলা

বরগুনার আমতলী প্যানেল মেয়রের বিরুদ্ধে ব্যবসায়ীর লুটের মামলা

বরগুনার আমতলী প্যানেল মেয়রের বিরুদ্ধে ব্যবসায়ীর লুটের মামলা




আমতলী প্রতিনিধি॥ বরগুনার আমতলী পৌরসভার প্যানেল মেয়র ও ১নং ওয়ার্ড কাউন্সিলর মো. হাবিবুর রহমান মীরের বিরুদ্ধে লুটের অভিযোগে আমতলী থানায় মামলা দায়ের করেছেন এক ব্যবসায়ী।

 

 

বৃহস্পতিবার (১৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় মামলাটি করেন আকন ব্রিকসের মালিক মো. কামাল আকন।

 

 

কামাল জানান, গত মঙ্গলবার সকাল সারে ৮টার দিকে আকন ব্রিকসের শ্রমিকদের সাপ্তাহিক মজুরী দেয়ার জন্য ৬ লাখ টাকা নিয়ে তিনি, তার ভাতিজা সাইফুল ইসলাম সুজন, ব্রিকসের ম্যানেজার মো. ইমরান ও রিজন হাওলাদার যাচ্ছিলেন।

 

 

পৌরসভার ১নং ওয়ার্ডের ফায়ার সার্ভিস সংলগ্ন এলাকা পৌছলে প্যানেল মেয়র মো. হাবিবুর রহমান মীরের নেতৃত্বে লাঠিসোটা নিয়ে তাদের এলোপাতাড়ি পিটায়। এ সময় সাইফুল ইসলাম সুজনের সাথে থাকা একটি ব্যাগে নগদ ৬ লাখ টাকা লুট করে নিয়ে যায় তারা।

 

 

স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে বরিশাল শেবাচিম ও পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

 

 

এ ঘটনায় পৌরসভার প্যানেল মেয়র ও কাউন্সিলর মো. হাবিবুর রহমান মীরকে প্রধান আসামী করে তার শ্যালক বেল্লাল গাজী, আরিফ, আমানউল্লাহ, মনির, আবু কালাম, আল-আমিন ও হাচানসহ ৯ জনের বিরুদ্ধে ৬ লাখ টাকার লুটের মামলা দায়ের করেন।

 

 

আমতলী থানার অফিসার ইনচার্জ মো. শাহআলম হাওলাদার বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। তদন্ত করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD