বরগুনায় সড়ক সংস্কার করল ছাত্রলীগ |

বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৭:১২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরগুনায় সড়ক সংস্কার করল ছাত্রলীগ

বরগুনায় সড়ক সংস্কার করল ছাত্রলীগ

বরগুনায় সড়ক সংস্কার করল ছাত্রলীগ




বরগুনা প্রতিনিধি॥ বরগুনা সদর উপজেলার ইটবাড়িয়া-কদমতলা সড়কে খানাখন্দ থাকায় বহুদিন ধরে চরম ভোগান্তি পোহাচ্ছে এলাকাবাসী। বিষয়টি বহুবার সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে জানানো হলেও সেটি সংস্কারে কোনো উদ্যোগ নেওয়া হয়নি।

 

 

এ কারণে বুধবার (১৭ ফেব্রুয়ারি) আয়লাপাতাকাটা ইউনিয়ন ছাত্রলীগের নেতা-কর্মীরা স্বেচ্ছাশ্রমে ওই সড়কে মাটি ও খোয়া দিয়ে খানাখন্দ ভরাটে কাজ করেন।

 

 

ব‌রগুনা সদর উপ‌জেলার আয়লাপাতাকাটা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. আতিকুজ্জামান বাবু মৃধার নেতৃত্বে সড়কে এ স্বেচ্ছাশ্রমে রাস্তা মেরামত করা হয়। এসময় ইউনিয়ন ছাত্রলীগের বহু নেতাকর্মী অংশ নেয়।

 

 

আতিকুজ্জামান বাবু মৃধা ব‌লেন, ইটবাড়িয়া থেকে কদমতলা পাকা রাস্তাটি চলাচ‌লের অনুপ‌যো‌গি হ‌য়ে প‌ড়েছে। খানাখন্দের কারণে বেশ কয়েকটি ইজিবাইক ও মোটরসাইকেল দুর্ঘটনার কবলে পড়েছে। এ অবস্থা দেখে আমি ইউনিয়ন ছাত্রলীগের নেতাকর্মীদের নিয়ে ওই সড়কের বিভিন্ন স্থান মেরামত করি। আমরা কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেছি। যাতে রাস্তাটি ভালোভাবে মেরামত করেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

Shares
© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD
Shares