পটুয়াখালীর মির্জাগঞ্জে শিক্ষক হত্যা, বাবা-ছেলে আটক Latest Update News of Bangladesh

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:১১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




পটুয়াখালীর মির্জাগঞ্জে শিক্ষক হত্যা, বাবা-ছেলে আটক

পটুয়াখালীর মির্জাগঞ্জে শিক্ষক হত্যা, বাবা-ছেলে আটক

পটুয়াখালীর মির্জাগঞ্জে শিক্ষক হত্যা, বাবা-ছেলে আটক




পটুয়াখালী প্রতিনিধি॥ পটুয়াখালীর মির্জাগঞ্জে রাস্তা নির্মাণ নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় এক মাদ্রাসা শিক্ষক নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার দেউলী সুবিদখালী ইউনিয়নের দেউলী গ্রামে এ ঘটনা ঘটে।

 

 

এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম আর শওকত আনোয়ার ইসলাম।

 

 

তিনি বলেন, নিহত মন্নান মুজাহিদ (৫৮) পশ্চিম সুবিদখালী ছালেহিয়া আলীম মাদ্রাসার শিক্ষক ছিলেন। এ ঘটনায় জড়িত অভিযোগে একই বাড়ির কিতাব আলী ও তার ছেলে লিটনকে আটক করা হয়েছে।

 

 

ওসি শওকত আরো বলেন, সকালে মন্নান তার বাড়ির সামনে রাস্তা নির্মাণ করছিলেন। এ সময় ওই বিরোধীয় জমির প্রতিপক্ষ একই বাড়ির কিতাব আলী গং রাস্তা নির্মাণে বাধা দেন।

 

 

এ সময় কিতাব ও তার ছেলে লিটনসহ বেশ কয়েকজন মিলে দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে হামলা চালিয়ে কুপিয়ে ও পিটিয়ে মন্নানকে গুরুত্বর জখম করে। পরে মন্নানকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার সময় তার মৃত্যু হয়। নিহতের বুকে তিনটি দায়ের কোপ রয়েছে বলে জানান ওসি।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD