কলাপাড়ায় ইউপি নির্বাচন: টিয়াখালীকে আধুনিক মডেল ইউনিয়ন হিসেবে গড়তে চান মাহমুদুল হাসান সুজন মোল্লা |

বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ১১:০৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




কলাপাড়ায় ইউপি নির্বাচন: টিয়াখালীকে আধুনিক মডেল ইউনিয়ন হিসেবে গড়তে চান মাহমুদুল হাসান সুজন মোল্লা

কলাপাড়ায় ইউপি নির্বাচন: টিয়াখালীকে আধুনিক মডেল ইউনিয়ন হিসেবে গড়তে চান মাহমুদুল হাসান সুজন মোল্লা

কলাপাড়ায় ইউপি নির্বাচন: টিয়াখালীকে আধুনিক মডেল ইউনিয়ন হিসেবে গড়তে চান মাহমুদুল হাসান সুজন মোল্লা




তানজিল জামান জয়, কলাপাড়া(পটুয়াখালী) প্রতিনিধি॥ পটুয়াখালীর কলাপাড়া উপজেলার টিয়াখালী ইউনিয়ন চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের মনোনয়ন চান উপজেলা আওয়ামী লীগের সাবেক ছাত্রলীগের সভাপতি মাহমুদুল হাসান সুজন মোল্লা।

 

ইতোমধ্যে তিনি উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে ৯টি ওয়ার্ডে আগামÑপ্রচার-প্রচারনা চালিয়ে যাচ্ছেন। মাহমুদুল হাসান সুজন মোল্লা ১৯৮৩ সালে টিয়াখালী ইউনিয়নে পূর্ব টিয়াখালী গ্রামে সম্ভান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহন করেন। তার বাবা আঃ কাদের মোল্লা ও একজন সম্মানিত ব্যক্তি ও সমাজসেবক হিসেবে পরিচিত ছিলেন।

 

মাহমুদুল হাসান সুজন মোল্লা দীর্ঘ রাজনৈতিক জীবনে ১৯৯৪ সনে বাংলাদেশ ছাত্রলীগ কলাপাড়া উপজেলা শাখার সদস্য, ১৯৯৯ সনে সাংগঠনিক সম্পাদক, ২০০৩ সনে সাধারণ সম্পাদক এবং ২০১০ সনে সভাপতি নির্বাচিত হয়ে দক্ষতার সাথে সংগঠনের সকল কার্যক্রম সফলতার সাথে পালন করেন এবং ২০১১ সনে ২নং টিয়াখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে সর্বাধিক ভোট পেয়ে সর্বকনিষ্ট চেয়ারম্যান নির্বাচিত হন।

 

ওই ইউনিয়নকে পুর্বাবস্থায় ফিরিয়ে আনতে তিনি বদ্ধ পরিকর। তার আমলে টিয়াখালী ইউনিয়নে রাস্তাঘাট, ব্রিজকালভার্ট নির্মান, বাজার উন্নয়ন মুলক ব্যাপক কাজ করেছেন। তিনি মনোনয়ন পেয়ে নির্বাচিত হতে পারলে ওই ইউনিয়নকে মনের মাধুরী দিয়ে সাজাতে চান এবং মডেল ইউনিয়নে পরিনত করা তার আশা।

 

মাহমুদুল হাসান সুজন মোল্লা বলেন, আমি ও আমার পরিবার বঙ্গবন্ধুর আদর্শকে ভালবাসি, বর্তমান সরকার জননেত্রী শেখ হাসিনা নারী বান্ধব, উন্নয়ন ও সুশাসনের সরকার, তাই বঙ্গবন্ধুর সৈনিক হিসেবে ও জননেত্রী হাতকে শক্তিশালী করতে আগামী নির্বাচনে নৌকা প্রতীক পাওয়ার আশাবাদী।

 

আমি আশা করি দলের প্রতি আনুগত্য, বিশ্বস্ততা এবং জনসেবার কারণে আমাকে আওয়ামী লীগ থেকে মনোনয়ন দেয়া হবে।

 

আর মনোনয়ন পেলে প্রধানমন্ত্রী উন্নয়নে অংশীদার হতে নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হলে এলাকার শিক্ষা, স্বাস্থ্যসেবা, রাস্তাঘাট, মাদক, বাল্যবিবাহ, যৌতুক, নারী নির্যাতন রোধে সামাজিক আন্দোলন গড়ে তুলব এবং দীর্ঘদিনের অবহেলিত ইউনিয়নকে একটি আধুনিক মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলব এবং সন্ত্রাসমুক্ত ইউনিয়ন উপহার দেব ইনশাআল্লাহ।’

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

Shares
© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD
Shares