দশমিনায় মোবাইলে নবম শ্রেণির ছাত্রীর তিন দিনের প্রেমে যা ঘটলো |

বুধবার, ০৩ মার্চ ২০২১, ১০:৩৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




দশমিনায় মোবাইলে নবম শ্রেণির ছাত্রীর তিন দিনের প্রেমে যা ঘটলো

দশমিনায় মোবাইলে নবম শ্রেণির ছাত্রীর তিন দিনের প্রেমে যা ঘটলো

দশমিনায় মোবাইলে নবম শ্রেণির ছাত্রীর তিন দিনের প্রেমে যা ঘটলো




দশমিনা প্রতিনিধি॥ অল্প বয়সে প্রেমের আবেগ ধরে রাখা খুব কঠিন হয়ে পড়ে। মাঝে মাঝে না বুঝেই অল্প সময়ে ছেলেমেয়েরা প্রেমের বন্ধনে বা আবেগের বন্ধনে জড়িয়ে ভুল সিদ্ধান্ত নিয়ে থাকে।

 

আর এ ভুলের মাশুল ছেলেমেয়ের জীবন থেকে শুরু করে দুটি পরিবারকে ভোগান্তিতে ফেলছে। ঠিক তেমনি এক ঘটনা ঘটিয়েছে পটুয়াখালীর ছেলেমেয়ে।

 

 

তিন দিন আগে মোবাইলে মো. জুলহাস মোল্লার (১৯) সঙ্গে প্রেমের সম্পর্ক নবম শ্রেণির এক শিক্ষার্থীর (১৫)। ওই তরুণী ঘুরতে আসলে অপমান করে জুলহাসের পরিবারের লোকজন। এতে আত্মহত্যার চেষ্টা করেন জুলহাস।

 

 

জানা গেছে, প্রেমিকাকে অপমানের জেরে পটুয়াখালীর দশমিনায় মো. জুলহাস মোল্লা (১৯) নামে ওই তরুণপ্রেমিক কীটনাশক পানে আত্মহত্যার চেষ্টা চালিয়েছে। পরে তাকে উদ্ধার করে স্বজনরা দশমিনা হাসপাতালে ভর্তি করেছেন।

 

 

সোমবার উপজেলার রনগোপালদী ইউনিয়নের গুলি আউলিয়াপুর গ্রামে এ ঘটনা ঘটে। মো. জুলহাস মোল্লা ওই গ্রামের মো. মকবুল মোল্লার ছেলে।

 

 

হাসপাতাল ও স্বজন সূত্রে জানা যায়, উপজেলার রনগোপালদী ইউনিয়নের গুলি আউলিয়াপুর গ্রামের মো. মকবুল মোল্লার ছেলে মো. জুলহাস মোল্লার সঙ্গে একই ইউনিয়নের নবম শ্রেণির এক শিক্ষার্থীর (১৫) তিন দিন আগে মোবাইলে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ঘটনার দিন ওই প্রেমিকা মো. জুলহাস মোল্লার বাড়ি ঘুরতে যান।

 

 

এতে জুলহাসদের বাড়ির লোকজনের সন্দেহ হলে ওই শিক্ষার্থীকে তারা অপমান করেন। প্রেমিকাকে অপমান করার জের ধরে মো. জুলহাস মোল্লা কীটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা চালান। পরে স্বজনরা তাকে উদ্ধার করে দশমিনা হাসপাতালে ভর্তি করেন।

 

 

দশমিনা হাসপাতালের মেডিকেল অফিসার ডা. প্রিয়াঙ্কা জানান, ওই যুবকের অবস্থা আগের চেয়ে উন্নতি হয়েছে। দশমিনা থানার ওসি মো. জসিম  বলেন, ঘটনার সত্যতা যাচাইপূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

Shares
© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD
Shares