পটুয়াখালীতে কিশোরকে আবাসিক হোটেলের কক্ষে আটকে নির্যাতন Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:১৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
বরিশালে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্য কোন দ্বন্দ্ব নেই: চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির মোবাইল ইন্টারনেট গতি সূচকে বাংলাদেশের আরও অবনতি ৫২৭টি ভারতীয় খাদ্যপণ্যে ক্যানসার সৃষ্টিকারী উপাদানের অস্তিত্ব মিলেছে: ইইউ মাদক মামলার বাদী পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার নির্দেশ, আসামী খালাস কাউখালীতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা বৃষ্টির জন্য বরিশালে ইসতিসকার নামাজ আদায় সদর উপজেলার শিক্ষা ও চিকিৎসা সেবা নিশ্চিত করতে চাই : এসএম জাকির তাপপ্রবাহে তৃষ্ণার্তদের মাঝে ইয়াস’র পানি ও স্যালাইন বিতরণ মঠবাড়িয়ায় বৃষ্টি কামনা করে ইসতেস্কার নামাজ আদায় বৃষ্টির জন্য ঝালকাঠিতে ইস্তিসকার নামাজ আদায়




পটুয়াখালীতে কিশোরকে আবাসিক হোটেলের কক্ষে আটকে নির্যাতন

পটুয়াখালীতে কিশোরকে আবাসিক হোটেলের কক্ষে আটকে নির্যাতন

পটুয়াখালীতে কিশোরকে আবাসিক হোটেলের কক্ষে আটকে নির্যাতন




আমজাদ হোসেন, বাউফল প্রতিনিধি॥ পটুয়াখালীর বাউফলে টাকার জন্য মো. রিফাত হোসেন (১৭) নামে এক কিশোরকে ডেকে নিয়ে আবাসিক হোটেলের একটি কক্ষে আটকে হাত-পা বেঁধে ও মুখে কাপড় ঢুকিয়ে নির্যাতন করা হয়েছে।

 

 

পুলিশ অচেতন অবস্থায় রিফাতকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করিয়েছে। এ ঘটনায় আবুল বশার ওরফে রনি (২৮) নামে বখাটে এক মাদকসেবী যুবককে পুলিশ গ্রেপ্তার করেছে।

 

 

রোববার দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে উপজেলা সদরের আল আমিন নামে একটি আবাসিক হোটেলের একটি কক্ষে ওই ঘটনা ঘটেছে।

 

 

আহত রিফাত উপজেলার নুরাইনপুর নেছারিয়া ফাজিল মাদরাসার আলিম দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। তার বাড়ি নুরাইনপুর গ্রামে। বাবার নাম মো. নূরুল আমিন খান।

 

 

গ্রেপ্তার হওয়া আবুল বশার হলেন আল আমিন হোটেলের মালিক মো.জাহাঙ্গীর মিয়ার ছেলে। তার বাড়ি বাউফল পৌরসভার আট নম্বর ওয়ার্ডের বাংলা বাজার গ্রামে। তিনি হোটেলেই থাকেন।

 

 

স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গেছে, বখাটে জীবন-যাপনের কারণে স্ত্রী তালাক দিয়ে চলে গেছে। তার বিরুদ্ধে একাধিক মাদক ও অস্ত্র মামলা বিচারাধীন রয়েছে।

 

 

রিফাতের বড় বোন সূর্য্যমনি ইউনিয়ন পরিষদের (ইউপি) ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত সদস্য মোসা. রেকসোনা বেগম (৪০) বলেন,তার ছোট বোন নাজনিন নাহার (২৮) ছিলেন অন্তঃসত্ত্বা। প্রসব ব্যাথা শুরু হলে নাজনিনকে নিয়ে তারা (রেকসোনা, নাজনিনের স্বামী কামাল হোসেন, রিফাতসহ কয়েকজন স্বজন) রোববার রাত ১০ টার দিকে উপজেলা সদরের বাউফল হেলথ কেয়ার এ- ক্লিনিকে নিয়ে ভর্তি করান। রাত ১১ টার দিকে সামনের একটি খাবার হোটেলে ভাত খাওয়ার জন্য যান রিফাত। ফিরতে দেরি দেখে খুঁজতে বের হন বড় বোন রেকসোনাসহ স্বজনেরা। রিফাতের ফোনে কল করলে কান্নার আওয়াজ পান। পরে বিষয়টি পুলিশকে জানান।

 

 

অনেক খোঁজাখুঁজির পর আল-আমিন হোটেলের একটি কক্ষ থেকে রাত ১২ টার দিকে পুলিশ অচেতন অবস্থায় রিফাতকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান এবং এ ঘটনায় হোটেল মালিকের বখাটে ছেলে আবুল বশারকে আটক করে।

 

 

আহত রিফাত বলেন, রাত সাড়ে ১১ টার দিকে বাউফল হেলথ কেয়ার এ- ক্লিনিকের পূর্ব পাশে গুলশান সড়কের সামনে পৌঁছালে তাকে এক ব্যক্তি (আবুল বশার) ডেকে নিয়ে যান। আমার বোনের অসুস্থতার কথা বললেও তিনি শুনেননি। একপর্যায়ে আল আমিন হোটেলের একটি কক্ষে নিয়ে দরজা আটকে দিয়ে বলেন, তোর কাছে কি আছে? কয় টাকা আছে? সব দে- এই বলে হাতুড়ি দিয়ে বুকে আঘাত করলে তিনি পড়ে যান। এরপর হাত-পা বেঁধে ও মুখে কাপড় ঢুকিয়ে নির্যাতন করে।

 

 

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.মোস্তাফিজুর রহমান সত্যতা নিশ্চিত করে বলেন,‘এ ঘটনায় আহত রিফাতের বড় বোন রেকসোনা বাদী হয়ে আবুল বশারের বিরুদ্ধে মামলা করেছেন। আবুল বশারকে গ্রেপ্তার করে আজ সোমবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।’ তিনি আরও বলেন, আবুল বশার মাদকসহ একাধিক মামলার অভিযুক্ত আসামি।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD