শেখ হাসিনা উন্নয়নবান্ধব সরকার প্রধান:নাজিরপুরে প্রাণিসম্পদ মন্ত্রী Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:১১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
আমরা লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করতে বিশ্বাসী: বরিশালে ইসি হাবিব হিজলায় যৌথ অভিযানে আটক ১০ জেলে, জরিমানা গৃহবধূর স্যালোয়ারের মধ্যে ইয়াবা, অতঃপর … বরিশালে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্য কোন দ্বন্দ্ব নেই: চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির মোবাইল ইন্টারনেট গতি সূচকে বাংলাদেশের আরও অবনতি ৫২৭টি ভারতীয় খাদ্যপণ্যে ক্যানসার সৃষ্টিকারী উপাদানের অস্তিত্ব মিলেছে: ইইউ মাদক মামলার বাদী পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার নির্দেশ, আসামী খালাস কাউখালীতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা বৃষ্টির জন্য বরিশালে ইসতিসকার নামাজ আদায় সদর উপজেলার শিক্ষা ও চিকিৎসা সেবা নিশ্চিত করতে চাই : এসএম জাকির




শেখ হাসিনা উন্নয়নবান্ধব সরকার প্রধান:নাজিরপুরে প্রাণিসম্পদ মন্ত্রী

শেখ হাসিনা উন্নয়নবান্ধব সরকার প্রধান:নাজিরপুরে প্রাণিসম্পদ মন্ত্রী

শেখ হাসিনা উন্নয়নবান্ধব সরকার প্রধান:নাজিরপুরে প্রাণিসম্পদ মন্ত্রী




নাজিরপুর প্রতিনিধি॥ জপুরের নাজিরপুরের কালিগঙ্গা নদীতে শ্রীরামকাঠী-ভরতকাঠী পারাপারে নতুন ফেরি উদ্বোধন শেষে আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম

 

 

পিরোজপুরের নাজিরপুরের কালিগঙ্গা নদীতে শ্রীরামকাঠী-ভরতকাঠী পারাপারে নতুন ফেরি উদ্বোধন শেষে আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম
মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, শেখ হাসিনা উন্নয়নবান্ধব সরকার প্রধান। শেখ হাসিনার মতো অতীতে কেউ কোনদিন বাংলাদেশে যোগাযোগ ব্যবস্থার এত উন্নয়ন করেননি। শেখ হাসিনাই দেশের টাকায় পদ্মাসেতু, কর্ণফুলী নদীর তলদেশে টানেল করছেন। তিনিই পায়রা বন্দর, মাতারবাড়ী গভীর সমুদ্র বন্দর করছেন।

 

 

শনিবার পিরোজপুরের নাজিরপুরের কালিগঙ্গা নদীতে শ্রীরামকাঠী-ভরতকাঠী পারাপারে নতুন ফেরি উদ্বোধন শেষে আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

 

 

মন্ত্রী আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মোংলা বন্দর চালু করেছেন। তিনি পিরোজপুরে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় দিয়েছেন। অর্থনৈতিক অঞ্চল, পলিটেকনিক ইনস্টিটিউট, টেক্সটাইল টেকনোলজি ইনস্টিটিউট,আবাসন প্রকল্প দিয়েছেন। পিরোজপুরের সমস্ত জায়গায় তার উন্নয়নের ছোঁয়া লেগে আছে।

 

 

শ ম রেজাউল করিম বলেন, উন্নয়ন আমাদের অনিবার্য দরকার। এজন্য সবাই মিলে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। ব্যক্তিগত লীগের দরকার নেই। সবাই মিলে আমরা একটা লীগ, সেটা হলো উন্নয়ন লীগ। আমাদের উন্নয়নের অগ্রযাত্রা অন্যদের এতটাই বিস্ময় করে তুলবে যে, তারা বলবে এত উন্নয়ন কী সম্ভব!

 

 

সুধী সমাবেশে উপস্থিত সবাইকে লক্ষ্য করে তিনি বলেন, সবাই মিলে নেতা যদি একজনকে মানি সেটা শেখ হাসিনা, আদর্শ যদি মানি সেটা বঙ্গবন্ধু।

 

 

সুধী সমাবেশে সভাপতিত্ব করেন শ্রীরামকাঠী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুনীল কুমার হালদার।

 

 

সমাবেশে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নাজিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান অমূল্য রঞ্জন হালদার, নাজিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ওবায়দুর রহমান, পিরোজপুর সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী, নাজিরপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ আব্দুল লতিফ, জেলা পরিষদ সদস্য সুলতান মাহমুদ খানসহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD