পটুয়াখালীর গলাচিপায় ব্যবসাপ্রতষ্ঠিানে লুটপাট ভাংচুর,আহত ১ Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ১২:২২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




পটুয়াখালীর গলাচিপায় ব্যবসাপ্রতষ্ঠিানে লুটপাট ভাংচুর,আহত ১

পটুয়াখালীর গলাচিপায় ব্যবসাপ্রতষ্ঠিানে লুটপাট ভাংচুর,আহত ১

পটুয়াখালীর গলাচিপায় ব্যবসাপ্রতষ্ঠিানে লুটপাট ভাংচুর,আহত ১




গলাচিপা প্রতিনিধি॥ পটুয়াখালীর গলাচিপা উপজলোর গোলখালী ইউনয়িন পরষিদ ভবন সংলগ্ন বাজারে চাঁদা দাবি করায় চাঁদার টাকা না দেয়ায় সন্ত্রাসী বাহিনী কতৃক ব্যবসাপ্রতষ্ঠিানে লুটপাট ভাংচুর সহ হামলায় গুরুত্বর আহত একজন।

 

গলাচিপা উপজলোর স্থানীয় গণমাধ্যম প্রতনিধিরি পাঠানো তথ্যে জানা যায়, গত ৭ আগষ্ট রোজ শুক্রবার আনুমানকি ভোর সাড়ে ৫ টায় কুতুব উদ্দনি (অপু) তালুকদার এর নতেৃত্বে শাহনওেয়াজ তালুকদার, মনরি মাধবর, খবরি মাধবর, আমীর ফকরি, বাবুল মাধবর ও আলমগীর ঘরামীসহ আরও নাম না জানা ৫ থকেে ৭ জন লোক মলিে মো. ইস্কান্দার হাওলাদার এর ছলেে মো. মতয়িার রহমান এর ব্যবসা প্রতষ্ঠিানে লুটপাট ও তার উত্তোলনকৃত ঘর ভঙ্গেে পাশে অবস্থতি ব্রজিরে খালরে ভতিরে ফলেে দয়োর সময় মতয়িার বাঁধা প্রদান করলে তাকে বধেরক মারধর করলে গুরুত্বর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে গলাচপিা উপজলো স্বাস্থ্য কমপ্লক্সেে র্ভতি করে। র্বতমানে তিনি ডা. মো. মনিরুল ইসলামের অধীনে চকিৎিসাধীন আছেন।

 

 

এ ব্যাপারে আহত মতয়িার জানান, তার কাছে চাঁদা দাবি করায় চাঁদার টাকা না দয়োয় ক্ষপ্তি হয়ে তাকে মারধর ও ব্যবসা প্রতষ্ঠিান লুট এবং ঘর ভঙ্গেে ফলোর কারনে প্রায় আড়াই লক্ষ টাকার ক্ষতি সাধতি হয়ছে।

 

এ বষিয়ে গলাচপিা থানাকে অবহতি করা হয়েছে এবং মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান। উক্ত বষিয়ে মুঠোফোনে কুতুব উদ্দনি (অপু)তালুকদারের সাথে যোগাযোগ করতে চাইলে তার ব্যাবহৃত মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD