পটুয়াখালীর বাউফলে মসজিদের দানবাক্স ভেঙে টাকা চুরি Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




পটুয়াখালীর বাউফলে মসজিদের দানবাক্স ভেঙে টাকা চুরি

পটুয়াখালীর বাউফলে মসজিদের দানবাক্স ভেঙে টাকা চুরি

পটুয়াখালীর বাউফলে মসজিদের দানবাক্স ভেঙে টাকা চুরি




বাউফল প্রতিনিধি ।। পটুয়াখালীর বাউফল উপজেলার কেশবপুর বাজার সংলগ্ন বাইতুন নূর জামে মসজিদের দানবাক্স ভেঙে টাকা চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনায় এলাকাবাসীর মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

 

 

মসজিদ পরিচালনা কমিটির সভাপতি ও কেশবপুর ডিগ্রী কলেজের অধ্যক্ষ সালেহ উদ্দিন পিকু বলেন, বুধবার রাতে মসজিদের দান বাক্স ভেঙে টাকা চুরি হয়েছে। সাধারণত প্রতিমাসের ১৫ তারিখে ওই মসজিদের দানবাক্স খোলা হয়। প্রতিমাসে গড়ে ১০০০ থেকে ১২০০ টাকা পাওয়া যায়।

 

 

গত ১৫ জুলাই ব্যস্ততার কারনে দান বাক্সটি খোলা হয়নি। বুধবার গভীর রাতে দান বাক্সটি ভেঙে দুর্বৃত্তরা টাকা চুরি করে নেয়। বৃহস্পতিবার ভোরে ফজরের নামাজ পড়ে মসজিদ থেকে বের হওয়ার পর দান বাক্সটি সবার নজরে পড়ে। এদিকে একই রাতে নাজিরপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের ধান্দী গ্রামে ৯টি বসত ঘরে চুরির ঘটনা ঘটেছে।

 

 

বিষয়টি নিশ্চিত করেছেন ওই ওয়ার্ডের মহিলা ইউপি সদস্য নার্গিস বেগম। সংশ্লিষ্ট সূত্র জানা যায়, বুধবার রাতে একটি সংঘবব্ধ চোর চক্র ধান্দী গ্রামে হানা দেয়। এ সময়ে সিঁদ কেটে ঘরে ঢুকে কামাল হাওলাদার, নূরুল হক হাওলাদার, হাসান হাওলাদার , হালিম হাওলাদার, সোবাহান হাওলাদার, নূরুল হক বাবুর্চি , জালাল তালুকদার, ফারুক মৃধা এবং রানী মাতুব্বরের ঘরে প্রবেশ করে নগদ অর্থ, মোবাইল ও স্বর্ণালংকার নিয়ে যায়।

 

 

বাউফল থানার ওসি (তদন্ত) আল মামুন সাংবাদিকদের বলেন, চুরির ঘটনা আমাকে কেউ অবহিত করেনি। এখনই খোঁজ খবর নিচ্ছি।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD