পটুয়াখালীর বাউফলে ইয়াবাসহ গ্রেপ্তার ৩ Latest Update News of Bangladesh

রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




পটুয়াখালীর বাউফলে ইয়াবাসহ গ্রেপ্তার ৩

পটুয়াখালীর বাউফলে ইয়াবাসহ গ্রেপ্তার ৩

ইয়াবাসহ গ্রেপ্তার
গ্রেপ্তার




আমজাদ হোসেন,বাউফল প্রতিনিধি॥ পটুয়াখালীর বাউফল উপজেলায় ইয়াবাসহ তিনজনকে গ্রেপ্তার করেছে বাউফল থানা পুলিশ ও জেলা ডিবি পুলিশ। মঙ্গলবার সন্ধা ও রাতে পৃথক অভিযানে এদেরকে গ্রেপ্তার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করেছ পুলিশ।

 

সূত্রে জানা গেছে, মঙ্গলবার সন্ধায় বাউফল থানার এসআই সাঈদের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযানে নামে। সন্ধা ৭টার দিকে উপজেলার কালিশুরী ইউনিয়নের বাজার ব্রিজ এলাকা থেকে ১০ পিস ইয়াবাসহ আমজাদ (৩৫) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করে পুলিশ। আমাজাদ উপজেলার কেশবপুর ইউনিয়নের জাফরাবাজ গ্রামের বাসিন্দা।

 

অপরদিকে একই সময় ওই এলাকা থেকে ৫ পিস ইয়াবাসহ স্বপন হাওলাদার (৫০) নামের একজনকে আটক করে পুলিশ। তার বাড়ি ধুলিয়া ইউনিয়নের চাঁদকাঠী গ্রামে।

 

এদিকে পটুয়াখালী ডিবি পুলিশের এসআই নজরুলের নেতুত্বে¡ একটি দল গোপন সংবাদের ভিত্তিত্বে রাতে কালাইয়া ইউনিয়নের শিমুলবাগ এলাকায় অভিযান চালায়। রাত সারে নয়টার দিকে ৫০ পিস ইয়াবাসহ সজিব বেপারী (২৫) নামের এক মাদক ব্যবসায়িকে গ্রেপ্তার করেছে। সজিব কালাইয়া ইউনিয়নের কালাইয়া গ্রামের বাসিন্দা।

 

আটককৃতদের বিরুদ্ধে বাউফল থানায় মাদক আইনে মামলা করেছে পুলিশ। বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান সত্যতা স্বীকার করে বলেন, আটককৃতদের আজ বৃধবার আদালতে পাঠানো হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD