বরিশালে দুই পুলিশকে সদস্যকে প্রকাশ্যে পেটালেন শ্রমিকলীগ নেতা আফতাব’র ভাইয়ের ছেলে Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরিশালে দুই পুলিশকে সদস্যকে প্রকাশ্যে পেটালেন শ্রমিকলীগ নেতা আফতাব’র ভাইয়ের ছেলে

বরিশালে দুই পুলিশকে সদস্যকে প্রকাশ্যে পেটালেন শ্রমিকলীগ নেতা আফতাব’র ভাইয়ের ছেলে




স্টাফ রিপোর্টার : এবার বরিশালে শ্রমিকলীগ নেতার ভাইয়ের ছেলের হাতে প্রহৃত হয়েছেন একজন নারী এসআই সহ দুই পুলিশ সদস্য। আহত কনস্টেবলকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো ভাটিখানা শাহজাহান মিয়ার গলির বাসিন্দা শাহজাহানের ছেলে আল আমিন (২৩) এবং কাশিপুর ফিসারি রোড এলাকার বাসিন্দা দেলোয়ার হোসেনের ছেলে হাসান মৃধা (২৭)। এনায়েত ঘটনাস্থল থেকে পালিয়ে যেতে সক্ষম হয়।

 

হামলকারী হাসান ও এনায়েত নথুল্লাবাদ বাস মালিক সমিতির সভাপতি ও শ্রমিকলীগ নেতা আফতাব হোসেনের ভাইয়ের ছেলে।আজ দুপুর সোয়া একটার দিকে কাউনিয়া জোর মসজিদ এলাকায় এ ঘটনা ঘটে।

 

স্থানীয় সূত্রে জানা গেছে, থানার মামলা সংক্রান্ত কাজে বকশি কনস্টেবল রাহাত ও এসআই আকলিমা ভাটিখানা এলাকায় ফটোকপি করতে যান। কাজ শেষে দুই জনে মটর সাইকেল যোগে ফিরছিলেন। তারা ভাটিখানা জোর মসজিদ এলাকায় পৌছুলে পেছন থেকে দ্রুতগতিতে মটর সাইকেল চালিয়ে আসছিলেন শ্রমিকলীগ নেতা আফতাব হোসেনের ভাইয়ের ছেলে হাছান ও এনায়েত। এ সময় তারা পুলিশকে সাইড দিতে বললেও সাইড না দেয়ার জোর মসজিদের সামনে এসে তাদের পথরোধ করে। এক পর্যায় মটর সাইকেল থেকে নেমে লাঠি দিয়ে বকশি রাহাতকে এলোপাথারি পেটাতে শুরু করে। এ সময় এসআই আকলিমা (ইনউনিফর্ম পরিহিত) এগিয়ে আসলে তাকেও মারধর করে তারা। খবর পেয়ে থানা পুলিশ এসে ঘটনাস্থল থেকে আফতাব হোসেনের ভাইয়ের ছেলে হাছান ও আলআমিনকে আটক করে থানায় নিয়ে যায়।

 

থানার ওসি নুরুল ইসলাম বলেন, উপ-পরিদর্শক (এসআই) আকলিমা ও বকশি অফিসের কাজ শেষে মোটরসাইকেলযোগে থানায় ফিরছিলেন। পথিমধ্যে ভাটিখানা কাজীবাড়ি মসজিদ এলাকায় তাদের মোটরসাইকেলটি পেছন থেকে আর একটি মোটরসাইকেল স্বজোরে ধাক্কা দেয়। ওই মোটরসাইকেলে থাকা হাসানের সাথে নারী পুলিশ কর্মকর্তার বাকবিতন্ড হয়। এতে হাসান ক্ষুব্ধ হয়ে ৭ থেকে ৮ জন নিয়ে পুলিশ সদস্য বকশি রাহাতের ওপরে হামলা করে। একপর্যায়ে বকশিকে সড়কের ওপরে ফেলে বেধম পিটুনি দেওয়া হয়। তখন তাকে উদ্ধার করতে গিয়ে নারী পুলিশ কর্মকর্তাও হামলার শিকার হন। খবর পেয়ে থানা থেকে অতিরিক্ত পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে। সেই সাথে হামলাকারী হাসান ও আল আমিনকে গ্রেপ্তার করে নিয়ে আসে। এই ঘটনায় একটি মামলার প্রস্তুতির পাশাপাশি পলাতক বাকি আসামিদের গ্রেপ্তারে পুলিশ মাঠে কাজ করছে বলে জানান ওসি।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD