গলাচিপায় ৫ ব্যবসা প্রতিষ্ঠানকে প্রায় অর্ধলক্ষ টাকা জরিমানা Latest Update News of Bangladesh

শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ০৯:১৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




গলাচিপায় ৫ ব্যবসা প্রতিষ্ঠানকে প্রায় অর্ধলক্ষ টাকা জরিমানা

গলাচিপায় ৫ ব্যবসা প্রতিষ্ঠানকে প্রায় অর্ধলক্ষ টাকা জরিমানা




নিয়ামুর রশিদ শিহাব, গলাচিপা(পটুয়াখালী) সংবাদদাতা॥  শনিবার গলাচিপার পৌর শহরের ৫টি ব্যবসা প্রতিষ্ঠানকে ৪৯হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।এ সময় অপদ্রব্য মেশানোর জন্য ৫০কেজি আম ও ১২০কেজি খেজুর জব্দ করা হয়েছে।

জানা গেছে, সামাজিক দূরত্ব বজায় না রেখে বেচাকেনা ও অতিরিক্ত মূল্যে পন্য বিক্রির জন্য গলাচিপা সদর রোডের সোহেল গার্মেন্টস এর মালিক মনির হোসেনকে ৪০হাজার টাকা, জাকিয়া গার্মেন্টস এর মালিক মনিরকে ৩হাজার টাকা এবং ফলে ভেজাল মেশানোর অপরাধে মনির হোসেন, রফিক গাজী ও ইব্রাহিম নামের তিন ব্যবসায়ীর প্রত্যেককে ২হাজার টাকা করে জরিমানা করা হয়।

অভিযানের সময় তাদের দোকান থেকে ফরমানিল যুক্ত ৫০কেজি আম ও তেল মেশানো ১২০কেজি খেজুর জব্দ করে প্রকাশ্যে পুড়িয়ে ফেলা হয়েছে। এ অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহ্ মোঃ রফিকুল ইসলাম।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD