পটুয়াখালীতে এক যুবকের শরীরে করোনাভাইরাস সন্দেহে এলাকাজুড়ে আতঙ্ক Latest Update News of Bangladesh

শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ১১:২০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




পটুয়াখালীতে এক যুবকের শরীরে করোনাভাইরাস সন্দেহে এলাকাজুড়ে আতঙ্ক

পটুয়াখালীতে এক যুবকের শরীরে করোনাভাইরাস সন্দেহে এলাকাজুড়ে আতঙ্ক




আমজাদ হোসেন,বাউফল প্রতিনিধি॥ পটুয়াখালীর বাউফলে এক যুবক (২৫) শরীরে করোনা ভাইরাস রয়েছে সন্দেহে এলাকায় আতংক বিরাজ করছে। মঙ্গলবার (২৪ মার্চ) বিকেলে বাউফল উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা করাতে গেলে চিকিৎসকের কাছে প্রাথমিক লক্ষনে করোনার সন্দেহ করা হলে তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। এদিকে, ওই যুবকের বাড়ি এবং তাঁর শ্বশুর বাড়ির লোকজনকে হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দিয়েছে উপজেলা প্রশাসন।

 

 

হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানা গেছে, এক সপ্তাহ আগে ঢাকা থেকে বাড়িতে আসে ওই যুবক। পরে কালাইয়ার কোর্টপাড় এলাকার শ্বশুর বাড়ি যায়। তার শরীরে জ্বর-ব্যথা দেখাতে মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে তিনি বাউফল উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে যায়। বাউফল উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের চিকিৎসক আখতারুজ্জামান তাকে পরীক্ষা এবং শরীরের অবস্থা বুঝে করোনাভাইরাস সংক্রমণের লক্ষণ মনে হওয়ায় তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

 

 

এ ঘটনার পর ওই যুবক তার এ অবস্থা বুঝতে পেরে তিনি হাসপাতাল থেকে পালিয়ে কালাইয়ার কোর্টপাড় শ্বশুর বাড়িতে চলে যায়। ঘটনাটি এলাকার মানুষের মধ্য ছড়িয়ে পড়লে এলাকাবাসীর মধ্যে করোনাভাইরাস আতঙ্ক সৃষ্টি হয়। পরে প্রশাসনের হস্তক্ষেপে যুবককে উদ্ধার করে রাত পৌনে ৯টার দিকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এ বিষয়ে বাউফল উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা প্রশান্ত কুমার সাহা জানান, ওই রোগীর শরীরে করোনাভাইরাস আছে কি-না তা শনাক্তরে জন্য বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে তার শরীরের অবস্থা দেখে ধারণা করা হচ্ছে ওই যুবক করোনাভাইরাসে আক্রান্ত হতে পারে।

 

 

এছাড়া তার পরিবার এবং বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স জামে মসজিদের ইমাম হাফেজ মহিউদ্দিনের পরিবারকে হোম কোয়ারেন্টিন থাকার নির্দেশ দেয়া হয়েছে। বাউফল উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাকির হোসেন জানান, স্থানীয় চিকিৎসকের কাছ থেকে যুবকের শরীরের অবস্থা সম্পের্ক জানতে পেরে তাকে দ্রুত বরিশালে পাঠানোর সিদ্ধান্ত নেয়া হয়েছে। এছাড়া তার শ্বশুর বাড়ির এবং বাবার বাড়ির পরিবারের লোকজনকে হোম কোয়ারেন্টিনে রাখার নির্দেশ দেয়া হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD