কলাপাড়ার প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন Latest Update News of Bangladesh

রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০২:২২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




কলাপাড়ার প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন

কলাপাড়ার প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন




তানজিল জামান জয়,কলাপাড়া(পটুয়াখালী) প্রতিনিধি ।।  পটুয়াখালীর কলাপাড়া প্রেসক্লাবের ১৭ তম দ্বি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন শুক্রবার সকাল ১০ টায় প্রেসক্লাব মিলনায়তনে সম্পন্ন হয়েছে। নির্বাচনে সভাপতি পদে হুমায়ুন কবীর (দৈনিক বরিশালের কথা) ও সাধারন সম্পাদক পদে এস এম মোশারফ হোসেন মিন্টু (সমকাল) বিনা প্রতিদ্বন্ধীতায় নির্বাচিত হয়েছেন।

অপর সদস্যরা হলেন, সহ-সভাপতি বিশ্বাস শিহাব পারভেজ মিঠু (দৈনিক বাংলাদেশ বানী), সহ-সাধারন সম্পাদক জীবন কুমার মন্ডল (দৈনিক আজকের সময়ের বার্তা) দপ্তর সম্পাদক মিলন কর্মকার রাজু (দৈনিক বাংলাদেশের খবর),সাহিত্য,সাংস্কৃতিক ও সমাজসেবা সম্পাদক অশোক মুখার্জী (দৈনিক পূর্বাঞ্চল)।

সদস্য যথাক্রমে এনামুল হক ( দৈনিক খবরপত্র),অমল মুখার্জী (যুগান্তর)। নির্বাচনে নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন নেছারউদ্দিন আহমেদ টিপু ও শরিফুল হক শাহিন।

১১টি পদের মধ্যে ৮টি পদে একটি করে মনোনয়ন পত্র জমা হওয়ায় সবাই বিনা প্রতিদ্বন্ধীতায় বিজয়ী হয়েছেন। বাকি ৩টি পদে গঠনতন্ত্র অনুযায়ী কো-অপ্ট করা হবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD