কলাপাড়ায় জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন উপলক্ষ্যে মতবিনিময় সভা Latest Update News of Bangladesh

রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ১০:১৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




কলাপাড়ায় জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন উপলক্ষ্যে মতবিনিময় সভা

কলাপাড়ায় জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন উপলক্ষ্যে মতবিনিময় সভা




তানজিল জামান জয়,কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি।।  কলাপাড়ায় ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সংবাদকর্মীদের সাথে কলাপাড়া উপজেলা মৎস্য কর্মকর্তার এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মৎস্য সেক্টরের সমৃদ্ধি, সুনীল অর্থনীতির অগ্রগতি বিষয় নিয়ে জাতীয় মৎস্য সপ্তাহ ২০১৯ উদযাপন উপলক্ষে এ মতবিনিময় সভা আয়োজন করা হয়েছে।

উপজেলা মৎস্য দপ্তর কলাপাড়ার আয়োজনে বুধবার সকালে উপজেলা মৎস্য ভবনে মতবিনিময় সভায় আলোচনা করেন, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মনোজ কুমার সাহা, বাংলাদেশ মৎস্য গবেষনা ইনষ্টিটিউট খেপুপাড়া শাখার জেষ্ঠ বৈজ্ঞানিক কর্মকর্তা ড.এস এম তানবিরুল হক, কলাপাড়া প্রেসক্লাব সভাপতি মেজবাহউদ্দিন মাননু। এসময় কলাপাড়া প্রেসক্লাব, কলাপাড়া রিপোটার্স ক্লাব ও কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD