দশমিনায় সড়ক মানেই দূর্ভোগের নরক! |

শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০৮:১৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




দশমিনায় সড়ক মানেই দূর্ভোগের নরক!

দশমিনায় সড়ক মানেই দূর্ভোগের নরক!




দশমিনা প্রতিনিধি ॥
হায় রে কপাল দেখার কি কেউ নেই। বাউফল-দশমিনা মহা সড়কের সাথে তালমিলিয়ে দশমিনা উপজেলার ৬নং বাঁশবাড়িয়া ইউনিয়নের কাজী বাড়ির বটতলার মোড় থেকে বাঁশবাড়িয়া লঞ্চঘাট প্রযন্ত প্রায় ….. কিলোমিটারের সড়ক মানেই দূর্ভোগের নরক নামক যানজট পূর্ণ সড়ক। ক্রমাগতই বাড়ছে একের পর এক দূর্ঘটনা। যে দূর্ঘটনায় আহত বা নিহত হচ্ছে শিক্ষার্থী সহ গ্রামের অসহায় মানুষ। রাস্তায় চলাচলের পরিমাপের চেয়ে বেশি লোড বা বোঝায় নিয়ে যানবহন চলাচল করে। যখন যাত্রী বোঝায় গাড়ী ও মাল বোঝায় যানবহন রাস্তার উপর উঠে তখন এপাশ ওপাশ দুলতে থাকে।

কেউ জানে না যে কোন মুহুর্ত্বে যানবহনটি ভেঙ্গে কখন না গাড়ি রাস্তার নিচে গিয়ে পাড়ে এবং রাস্তার বিভিন্ন স্থানে অনেক গর্ত রয়েছে এবং এই গর্তে ভাঙ্গা দিয়ে মাঝে মধ্যে হয় ঘষামাজা। অথচ দীর্ঘ দিন ধরে সড়ক মানেই দূর্ভোগের নরক নামক বেহালদশার কারণে ক্রমাগতই বাড়ছে দূর্ঘটনা। বর্ষা মৌসুমে যানবহন চলাচলেমৃৃত্যুর হার থাকে শতভাগ। যার কারণে সড়কের রাস্তাটি সুন্দর ও মনোরম হওয়া আবশ্যক। গছানী বাজারের জনৈক্য এক ব্যবসায়ীর নিকট হইতে সড়কের বিষয়ে জানান, গত শনিবার সকাল সাড়ে ৯টার দিকে গছানি বাজারে একটি মাল বাহী গাড়ী নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে চালকসহ আহত ২ এবং গত বৃহস্পতিবার দুপুরের দিকে কাজী বাড়ির মোড়ে একটি যাত্রীবাহী অটো চাকা রাস্তার মধ্যে থাকা গর্তে পড়লে অটো গাড়িটি উল্টে গিয়ে পরে যাওয়ার কারণে শিক্ষক, শিক্ষার্থীসহ কমপক্ষে ৫ জন আহত হয়। এ বিষয় উপজেলা আ’লীগের সিনিয়ার সহ-সভাপতি মোঃ কাজী আবুল কালাম বলেন, ইতি মধ্যে এ রাস্তার বিষয়ে বলেছি আমি সংশিষ্ট কর্তৃপক্ষের জানিয়েছি। এবং সংশিষ্ট কর্তৃপক্ষের সু-দৃষ্টি কামনা করেছেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

Shares
© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD
Shares