মহিপুরে ছাত্রদলের দুই পক্ষের রক্তপাত Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৪৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




মহিপুরে ছাত্রদলের দুই পক্ষের রক্তপাত

মহিপুরে ছাত্রদলের দুই পক্ষের রক্তপাত




কলাপাড়া প্রতিনিধি ॥ মহিপুর থানা ছাত্রদলের অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে দুই পক্ষের রক্তক্ষয়ী সংঘাতে তিনজন জখম হয়েছে। শনিবার বেলা ১১টার দিকে আলীপুর মৎস্য বন্দরে এ সংঘর্ষ ঘটেছে। গুরুতর জখম এমাদুল হাওলাদার (২৮), জুয়েল মুসুল্লী (২১), আল-আমিনকে (৩৫) কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার জের ধরে কলাপাড়া উপজেলা হাসপাতালে গিয়ে আহত এমাদুলের ওপর হামলে পড়ে মোজাহারউদ্দিন বিশ^াস কলেজ শাখা ছাত্রদলের সাধারণ সম্পাদক কাজী ইয়াদুল ইসলাম তুষারের নেতৃত্বে ৭/৮ ক্যাডার। দুপুর সাড়ে ১২টার দিকে এরা এমাদুলকে মারধরসহ হাসপাতালের আসবাবপত্র, ফ্যান ভাংচুর করে।

তান্ডব চালায়। রোগিরা ভীতসন্ত্রস্ত হয়ে দৌড়াদৌড়ি শুরু করে দেয়। পুলিশ গিয়ে মহিউদ্দিন (২২) এক ক্যাডারকে হাসপাতাল ক্যাম্পাস থেকে গ্রেফতার করে। এ ঘটনায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ চিন্ময় হাওলাদার একটি লিখিত অভিযোগ থানায় দিয়েছেন। কলাপাড়া থানার এসআই আলমগীর হোসেন জানান, বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে। প্রত্যক্ষদর্শী ও আহতদের সুত্রে জানা গেছে, ছাত্রদলের মহিপুর পুলিশি থানা শাখার কমিটি গঠণ নিয়ে এমাদুল ও জুয়েল মুসল্লীর মধ্যে বাকবিতন্ডার এক পর্যায়ে সংঘাতে লিপ্ত হয়। এর জের ধরে জুয়েল গ্রুপের ভাড়াটে ক্যডার হয়ে তুষারের নেতৃত্বে আহত এমাদুল হাওলাদারের ওপর আরেক দফা হামলা চালায়। চালায় ভাংচুর।

হাসপাতালে চিকিৎসাধীন এমাদুলের পাশের শয্যার রোগির নিকটাত্মীয় হোসনেয়ারা বেগম জানান, ৫/৬ জন যুবক এসে অর্তকিত হামলা চালায় এমাদুলের ওপর। এসময় তাকে বেধড়ক মারধর করা হয়। ভাংচুর চালানো হয়। হাসপাতালে ভর্তি সকল রোগিরা দৌড়াদৌড়ি করে বাইরে বেরিয়ে আসে। এমাদুল হাওলাদার জানান, তার ওপর দুই দফা হামলা চালানো হয়েছে। হাসপাতালে পর্যন্ত তিনি নিরাপদ নেই।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD