বরিশালে ওসি’র বক্তব্যে জঙ্গীবাদ ও মাদকের বিরুদ্ধে শিক্ষার্থীদের প্রতিজ্ঞা Latest Update News of Bangladesh

শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:৫৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
কুয়াকাটায় তৃষ্ণার্ত পথচারীদের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ ২৪ ঘণ্টার মধ্যে বরিশালে বৃষ্টির পূর্বাভাস এক যুগ পর ৭০ বছরের বৃদ্ধাকে পরিবারে ফিরিয়ে দিল ফেসবুক! দেশের বাজারে কমেই চলছে সোনার দাম শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে আইনজীবী পাঠালেন আইনি নোটিশ শেবাচিমে র‌্যালী, বিশেষ পরিস্কার-পরিচ্ছন্নতা ও বৃক্ষ রোপন কর্মসূচী পালিত বরিশালে নির্বাচনের সংবাদ সংগ্রহকালে সাংবাদিকদের উপর হামলা, ইউপি সদস্য গ্রেফতার আওয়ামী লীগকে নির্বাচনী প্রস্তুতি দেখার আমন্ত্রণ জানালো ভারত একই সঙ্গে সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী ও প্রধানমন্ত্রীর পার্সোনাল অফিসার তিনি! বরিশালে শ্রমিক সমাবেশ ও লাল পতাকা মিছিল




বরিশালে ওসি’র বক্তব্যে জঙ্গীবাদ ও মাদকের বিরুদ্ধে শিক্ষার্থীদের প্রতিজ্ঞা

বরিশালে ওসি’র বক্তব্যে জঙ্গীবাদ ও মাদকের বিরুদ্ধে শিক্ষার্থীদের প্রতিজ্ঞা




নিজস্ব প্রতিবেদক ॥ “আমরা কখনো মাদক সেবন করবো না, জঙ্গীবাদে সমর্থন করবো না, বাল্যবিবাহ ও যৌতুক দিব না বা নিব না” বলে হাত তুলে অঙ্গীকার করেছেন ছাত্র/ছাত্রীরা। পুলিশ সেবা সপ্তাহ উপলক্ষে আজ বুধবার এয়ারপোর্ট থানা পুলিশের আয়োজনে বেলা ১১টায় রায়পাশা কড়াপুর ইউনিয়নের পপুলার মাধ্যমিক বিদ্যালয়ে আয়োজিত ইভটিজিং, মাদক, বাল্যবিবাহ, যৌতুক, জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী আলোচনা সভায় এমন ওয়াদা করেন ছাত্র/ছাত্রীরা।

 

সূত্র জানায়, বিএমপি এয়ারপোর্ট থানার আয়োজনে প্রায় দুই ঘন্টাব্যাপী আলোচনা সভায় ছাত্র/ছাত্রীদের উদ্দেশ্যে থানার অফিসার ইনচার্জ আবদুর রহমান মুকুল ইভটিজিং, মাদক, বাল্যবিবাহ, যৌতুক, জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী গঠনমূলক বক্তব্য রাখেন। অফিসার ইনচার্জ আব্দুল রহমান মুকুল পুলিশের ইতিবাচক ও নেতিবাচক দিকগুলো সরাসরি ছাত্র-ছাত্রীদের মাঝে তুলে ধরেন। এ সময় তিনি উপস্থিত ছাত্র/ছাত্রীদের বক্তব্য মনোযোগ দিয়ে শোনেন এবং তাদের প্রশ্নের উত্তর দেন।

 

ওসি’র মূল্যবান ও গঠনমূলক বক্তব্য শোনার পর ছাত্র-ছাত্রীদের মধ্য পুলিশ সম্পর্কে বিরুপ ধারনার অবসান ঘটেছে বলে জানিয়েছেন ছাত্র/ছাত্রীরা। এর পরপরই ছাত্র-ছাত্রীরা হাত তুলে করে কখনো মাদক সেবন করবে না, জঙ্গীবাদে সমর্থন করবে না, বাল্যবিবাহ ও যৌতুক দিবে না বা নিবেও না বলে প্রতিজ্ঞা করেন।
আলোচনা সভায় থানার সেকেন্ড অফিসার অরবিন্দ বিশ^াস সহ অন্যান্য অফিসারবৃন্দ, শিক্ষক ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD