বরিশালে ওসি’র বক্তব্যে জঙ্গীবাদ ও মাদকের বিরুদ্ধে শিক্ষার্থীদের প্রতিজ্ঞা Latest Update News of Bangladesh

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:১২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরিশালে ওসি’র বক্তব্যে জঙ্গীবাদ ও মাদকের বিরুদ্ধে শিক্ষার্থীদের প্রতিজ্ঞা

বরিশালে ওসি’র বক্তব্যে জঙ্গীবাদ ও মাদকের বিরুদ্ধে শিক্ষার্থীদের প্রতিজ্ঞা




নিজস্ব প্রতিবেদক ॥ “আমরা কখনো মাদক সেবন করবো না, জঙ্গীবাদে সমর্থন করবো না, বাল্যবিবাহ ও যৌতুক দিব না বা নিব না” বলে হাত তুলে অঙ্গীকার করেছেন ছাত্র/ছাত্রীরা। পুলিশ সেবা সপ্তাহ উপলক্ষে আজ বুধবার এয়ারপোর্ট থানা পুলিশের আয়োজনে বেলা ১১টায় রায়পাশা কড়াপুর ইউনিয়নের পপুলার মাধ্যমিক বিদ্যালয়ে আয়োজিত ইভটিজিং, মাদক, বাল্যবিবাহ, যৌতুক, জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী আলোচনা সভায় এমন ওয়াদা করেন ছাত্র/ছাত্রীরা।

 

সূত্র জানায়, বিএমপি এয়ারপোর্ট থানার আয়োজনে প্রায় দুই ঘন্টাব্যাপী আলোচনা সভায় ছাত্র/ছাত্রীদের উদ্দেশ্যে থানার অফিসার ইনচার্জ আবদুর রহমান মুকুল ইভটিজিং, মাদক, বাল্যবিবাহ, যৌতুক, জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী গঠনমূলক বক্তব্য রাখেন। অফিসার ইনচার্জ আব্দুল রহমান মুকুল পুলিশের ইতিবাচক ও নেতিবাচক দিকগুলো সরাসরি ছাত্র-ছাত্রীদের মাঝে তুলে ধরেন। এ সময় তিনি উপস্থিত ছাত্র/ছাত্রীদের বক্তব্য মনোযোগ দিয়ে শোনেন এবং তাদের প্রশ্নের উত্তর দেন।

 

ওসি’র মূল্যবান ও গঠনমূলক বক্তব্য শোনার পর ছাত্র-ছাত্রীদের মধ্য পুলিশ সম্পর্কে বিরুপ ধারনার অবসান ঘটেছে বলে জানিয়েছেন ছাত্র/ছাত্রীরা। এর পরপরই ছাত্র-ছাত্রীরা হাত তুলে করে কখনো মাদক সেবন করবে না, জঙ্গীবাদে সমর্থন করবে না, বাল্যবিবাহ ও যৌতুক দিবে না বা নিবেও না বলে প্রতিজ্ঞা করেন।
আলোচনা সভায় থানার সেকেন্ড অফিসার অরবিন্দ বিশ^াস সহ অন্যান্য অফিসারবৃন্দ, শিক্ষক ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD