১০ সাংগঠনিক বিভাগে টিম গঠন করেছে জাতীয়তাবাদী মহিলা দল Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৪৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




১০ সাংগঠনিক বিভাগে টিম গঠন করেছে জাতীয়তাবাদী মহিলা দল

১০ সাংগঠনিক বিভাগে টিম গঠন করেছে জাতীয়তাবাদী মহিলা দল

১০ সাংগঠনিক বিভাগে টিম গঠন করেছে জাতীয়তাবাদী মহিলা দল




ভয়েস অব বরিশাল ডেস্ক॥ ঢাকা, চট্টগ্রাম, খুলনা, রাজশাহী, ফরিদপুর , বরিশাল , কুমিল্লা, ময়মনসিংহ, রংপুর এবং সিলেট বিভাগীয় সাংগঠনিক টিম গঠন করেছে জাতীয়তাবাদী মহিলা দল।

 

 

সোমবার (১ নভেম্বর) বিকেলে সংগঠনের সভাপতি আফরোজা আব্বাস এবং সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

 

 

বিজ্ঞপ্তিতে বলা হয়, বেগম নুরজাহান মাহবুব, সহ-সভাপতি, বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলকে দলনেতা এবং অপর্না দাস, পারভীন আক্তার, মর্জিনা আফসার, রহিমা শিকদার, খন্দকার ফারহানা আতিকা, ডলদিন আক্তার,আনোয়ারা বেগম, আইনুন নাহার এবং অ্যাডভোকেট ফাতেমা আমিন একাকে সদস্য করে ঢাকা বিভাগীয় সাংগঠনিক টিম গঠন করা হয়েছে।

 

 

বেগম জাহান পান্না, সহ-সভাপতি, বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলকে দলনেতা এবং লাভলী রহমান, কাজী হেনা, রোকসানা বেগম টুকটুকি, পূর্ণিমা ইসলাম, নুর আফরোজ জ্যোতি, মাহফুজা বেগম ঝর্না, ললিতা গুলশান আরাকে সদস্য করে রাজশাহী বিভাগীয় সাংগঠনিক টিম গঠন করা হয়েছে।

 

 

ফরিদপুর বিভাগীয় সাংগঠনিক টিমের নেতৃত্বে আছেন বেগম ইয়াসমিন আরা হক। সদস্য হিসেবে আছেন নাযেব ইউসুফ, শাহিনুর আক্তার বিউটি, মুনমুন আক্তার, অ্যাডভোকেট ডেইজী এবং আসমাউল হুসনা।

 

 

বেগম জীবা আমিন খাঁনকে দেওয়া হয়েছে বরিশাল বিভাগীয় সাংগঠনিক টিমের দায়িত্ব। তার সঙ্গে সদস্য হিসেবে আছেন এলিজা জামান, অ্যাডভোকেট শাহজাদী পাঁপড়ী, শারমিন এলিজা মুন্নী, ফারজানা খাঁন রোজী, আসমা আজীজ, অ্যাডভোকেট জেসমীন জাহান এবং আফরোজা আক্তার সীমা।

 

 

বেগম হেলেন জেরিন খান, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলকে দলনেতা করে গঠন করা হয়েছে কুমিল্লা বিভাগীয় সাংগঠনিক টিম। সেখানে সদস্য হিসেবে আছেন কাজী নাজিয়া হক রুনা, অ্যাডভোকেট মীনা, রাহেন রহমান হেলেন, শিল্পী রেজা, মনিরা মোশাররফ, সেলিনা হাফিজ, কাজী সেলিনা এবং মুকুল আতিকা অনা।

 

 

বেগম নেওয়াজ হালিমা আরলি, সহ-সভাপতি, বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলকে দলনেতা এবং ৮ সদস্য নিয়ে ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক টিম গঠন করা হয়েছে। তারা হলেন রহিমা খন্দকার, অ্যাডভোকেট আরিফা জেসমিন, শাহিদা আক্তার রীতা, সুলতানা রাজিয়া শাওন, ইশরাত জাহান পান্না, খালেদা আতিক, শামসুন্নাহার লিলি, শাহিদা মির্জা।

 

 

বেগম নাজমুন নাহার বেবী, সহ-সভাপতি, বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলকে দলনেতা এবং সাইদা রহমান জোসনা, রেজিনা ইসলাম, অ্যাডভোকেট রীনা পারভীন, অ্যাডভোকেট রেজেকা সুলতানা ফেন্সী এবং মমতাজ বেগম লিপিকে রংপুর বিভাগীয় সাংগঠনিক টিমের সদস্য করা হয়েছে।

 

 

বেগম শামিয়া চৌধুরী, সহ-সভাপতি, বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলকে দলনেতা করা হয়েছে সিলেট বিভাগীয় সাংগঠনিক টিমের। সেখানে সদস্য করা হয়েছে শাম্মী আক্তার, অ্যাডভোকেট রোকসানা বেগম শাহনাজ, হাদিয়া চৌধুরী মুন্নী, আমেনা বেগম রুমী এবং পাপিয়া চৌধুরীকে।

 

 

বেগম নিলুফার চৌধুরী মনির নেতৃত্বে গঠন করা হয়েছে খুলনা বিভাগীয় সাংগঠনিক টিম। সেখানে সদস্য হিসেবে আছেন শাহানা রহমান, ফিরোজা কলি বুলবুল, তসলিমা বেগম ছন্দা, রীনা নুর, কহিনুর বেগম এবং ফারিহা আক্তারকে।

 

 

চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক টিমের নেতৃত্বে আছেন বেগম শাহানা আক্তার শানু, সহ-সাধারণ সম্পাদক, বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল। ফাতেমা বাদশা, ফয়জুন্নেছা মনি, নিলুফার মোমেন, নাজনীন মাহমুদ এবং লুৎফা খাতুন স্বপ্না আছেন সদস্য হিসেবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD