সন্ত্রাসীর হামলার শিকার ক্রিকেটার রাসেল Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:০২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




সন্ত্রাসীর হামলার শিকার ক্রিকেটার রাসেল

সন্ত্রাসীর হামলার শিকার ক্রিকেটার রাসেল




স্টাফ রিপোর্টার:বরিশাল নগরে ছাত্রদল কর্মী সাব্বিরের হামলায় শিকার হয়েছেন ঢাকা শেখ জামাল ক্রিকেটার দল ও বরিশাল জেলা ক্রিকেটার দলের সদস্য রাসেল।বুধবার রাতে নগরের পদ্মাবর্তী এলাকায় ঘটনাটি ঘটে।পরে স্থানীয়রা আহত অবস্থায় রাসেলকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।আহত ক্রিকেটার রাসেল নগরের পদ্মাবর্তী এলাকার বাসিন্দা।

আহত সূত্রে জানা গেছে,১৫ দিন পূর্বে একই এলাকার কাপড় ব্যবসায়ী বাপনের কাছ থেকে ৭৫ হাজার টাকা মূল্যে একটি পুরাতন হুন্ডা কোম্পানীর মটরসাইকেল কেনে ক্রিকেটার রাসেল।যার প্রথম মালিক ৯ নং ওয়ার্ড পদ্মাবর্তীর এলাকার ছাত্রদল কর্মী সাব্বির।মোটর সাইকেলটির কাগজের নাম পরির্বতন করে আনতে চাইলে দ্বিতীয় মালিক বাপন বলে,ভাই সেকেন্ডহ্যান্ড অবস্থায় মটরসাইকেলটি কিনেছি ছাত্রদলের কর্মী সাব্বিরের কাছ থেকে।

আমি এখন পর্যন্ত তার কাছ থেকে নাম পরিবর্তন করে আনিনি।আপনি তার কাছে যান।তার সাথে আমার কথা হয়েছে আপনি গেলেই সাব্বির আপনার নামে নাম পরির্বতন করে দিবে।পরে ক্রিকেটার রাসেল সাব্বিরের কাছে গিয়ে নাম পরিবর্তন করে দেওয়ার কথা বলার সাথে সাথেই সন্ত্রাসী সাব্বির তার দলবল নিয়ে পরিকল্পিত ভাবে ক্রিকেটার রাসেলের উপর হামলা চালায় এবং রাসেলের সাথে থাকা নগদ ১৫ হাজার টাকা ছিনিয়ে নেয়।পরে হামলার বিচার চেয়ে বরিশাল কোতয়ালী মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হলে সন্ত্রাসী সাব্বির তার দলবল নিয়ে ক্রিকেটার রাসেল এবং তার পরিবারের লোকজনকে প্রাননাশের হুমকি দেন এবং অভিযোগপত্র উঠিয়ে আনতে চাপ দিচ্ছে।

বৃহস্পতিবার ক্রিকেটার রাসেল বাসা থেকে লঞ্চঘাটে বাজারের উদ্দেশ্যে আসলে সাব্বির তার সন্ত্রাসী বাহিনী নিয়ে তার উপর হামলার চেষ্টা চালায়।পরে ক্রিকেটার রাসেল লোকজনের সহযোগীতায় হামলার হাত থেকে রেহাই পান।স্থানীয় সূত্রে জানা গেছে,সাব্বিরের বাবা ছত্তার খা ও তার মা নয়ন তারা মাদক মামলায় কয়েকবার জেল খেটেছে।শুধু তাই নয় সাব্বিরের বিরুদ্ধে রয়েছে কয়েকটি মামলা।যা এখনও চলমান আছে।
এ ব্যাপারে বরিশাল কোতয়ালী মডেল থানার এস আই মোস্তাফিজুর রহমান বলেন,থানায় অভিযোগ হয়েছে আমরা আসামীদের গ্রেফতারের চেষ্টা চালিয়ে যাচ্ছি।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD