'রোহিঙ্গাদের ফেরত পাঠাতে একযোগে কাজ করতে হবে' Latest Update News of Bangladesh

বুধবার, ১৯ জুন ২০২৪, ০১:৩৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




‘রোহিঙ্গাদের ফেরত পাঠাতে একযোগে কাজ করতে হবে’

‘রোহিঙ্গাদের ফেরত পাঠাতে একযোগে কাজ করতে হবে’




নিজস্ব প্রতিবেদক:  ঢাকায় যুক্তরাজ্যের নতুন হাইকমিশনার হিসেবে রবার্ট চ্যাটার্টন ডিকসনকে বলেছেন, রোহিঙ্গা ইস্যু নিয়ে জাতিসংঘের নিরাপত্তা কাউন্সিলে আলোচনা হয়েছে। এখন রোহিঙ্গাদের মিয়ানমারে ফেরত পাঠাতে সবাইকে একযোগে কাজ করতে হবে।

বরিশাল সফরের দ্বিতীয় দিন শুক্রবার দুপুরে বরিশাল নগরের হোটেল গ্র্যান্ড পার্কের লবিতে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।ব্রিটিশ হাইকমিশনার বলেন, রোহিঙ্গা সংকট শুধু বাংলাদেশের নয়, এটি বিশ্বের বিভিন্ন সমস্যার মধ্যে অন্যতম।

এ সময় গণতন্ত্রের পথে চলার ক্ষেত্রে বিরোধী দল-মতকে আরও সুযোগ দেওয়ার কথা বলেন রবার্ট চ্যাটার্টন ডিকসন।এর আগে সকালে ব্রিটিশ হাইকমিশনার ও তার সঙ্গীরা স্পিডবোটে কীর্তনখোলা নদী ঘুরে দেখেন। পাশাপাশি তারা বরিশাল বিভাগীয় জাদুঘর ও ব্রিটিশ আমলে নির্মিত অক্সফোর্ড মিশন ঘুরে দেখেন।

বরিশালের প্রাকৃতিক সৌন্দর্যে মুগ্ধতার কথাও জানান ব্রিটিশ হাইকমিশনার। এর আগে গতকাল বৃহস্পতিবার বিকাল ৪টায় ঢাকা থেকে বরিশাল পৌঁছান তিনি।ওইদিনই বরিশালের অক্সফোর্ড মিশনে বসবাসরত ব্রিটিশ বাংলাদেশি নাগরিক লুসি হেলেন ফ্রান্সিস হোল্টকে (দ্বৈত নাগরিক) বৃটেনের রাণী এলিজাবেথের পক্ষ থেকে দেওয়া একটি ক্রেস্ট পৌঁছে দেন রবার্ট চ্যাটার্টন ডিকসন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD