মুসলিম উম্মার শান্তি ও সমৃদ্ধি কামনায় আমতলীতে ছালেহিয়া শরিফের আখেরি মোনাজাত Latest Update News of Bangladesh

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১১:০৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




মুসলিম উম্মার শান্তি ও সমৃদ্ধি কামনায় আমতলীতে ছালেহিয়া শরিফের আখেরি মোনাজাত

মুসলিম উম্মার শান্তি ও সমৃদ্ধি কামনায় আমতলীতে ছালেহিয়া শরিফের আখেরি মোনাজাত




আমতলী প্রতিনিধি ॥  বাংলাদেশ ও মুসলিম উম্মার শান্তি ও সমৃদ্ধি কামনা করে শুক্রবার জুম্মাবাদ আখেরি মোনাজাতের মধ্যদিয়ে আমতলী উপজেলার আমড়াগাছিয়া খানকায়ে ছালেহিয়া শরিফের তিন দিনব্যাপী বার্ষিক ওয়াজ মাহফিল শেষ হয়েছে। ছারছিনা শরীফের পীর মাওলানা নেছারউদ্দিন আহম্মদের ৬৮তম ও মাওলানা আবু জাফর মোহাম্মদ ছালের ৩০ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এ মাহফিলের আয়োজন করা হয়।

বুধবার থেকে আনুষ্ঠানিক ভাবে এ মাহফিল শুরু হয়। দক্ষিণাঞ্চলের দ্বিতীয় বৃহৎ এ মুসলিম জমায়েতে অংশগ্রহনের জন্য সকাল থেকে বিভিন্ন এলাকার হাজার হাজার ধর্মপ্রাণ মুসলিম বাস, ট্রাক, ট্রলার ও টেম্পো বোঝাই করে খানকা শরিফে সমবেত হন।

জুম্মাবাদ ঘন্টাব্যাপী আখেরি মোনাজাত পরিচালনা করেন ছারছিনা শরিফের পীর মাওলানা শাহ মোহাম্মদ মোহেবুল্লা। আখেরি মোনাজাতে বিশ্ব মুসলিম উম্মার ঐক্য ও ভ্রাতৃত্বোবোধসহ দেশের শান্তি ও সমৃদ্ধি কামনা করা হয়।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD