মানবসেবায় অবদান রাখায় সাংবাদিক নাহিদকে সম্মাননা প্রদান Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:২১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:




মানবসেবায় অবদান রাখায় সাংবাদিক নাহিদকে সম্মাননা প্রদান

মানবসেবায় অবদান রাখায় সাংবাদিক নাহিদকে সম্মাননা প্রদান

মানবসেবায় অবদান রাখায় সাংবাদিক নাহিদকে সম্মাননা প্রদান




নিজস্ব প্রতিনিধি॥ সেচ্ছাসেবী সংগঠন ‘লাভ ফর ফ্রেন্ডস’ এর প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিভিন্ন ক্যাটাগরিতে বিশেষ অবদান রাখায় বরিশালের ৫টি সামাজিক, সাংস্কৃতিক ও সেচ্ছাসেবী সংগঠনের প্রতিনিধিদের সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে। তারই ধারাবাহিকতায় লাভ ফর ফ্রেন্ডস সংগঠনে মানবসেবায় বিশেষ অবদনায় রাখায় বরিশাল তরুণ সাংবাদিক ফোরামের সভাপতি মজিবর রহমান নাহিদকে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে।

 

শনিবার (৩০ অক্টোবর) দৈনিক আজকের তালাশ পত্রিকা অফিসে মজিবর রহমান নাহিদের হাতে এ সম্মাননা স্মারক তুলে দেয় সংগঠনের সভাপতি পারভেজ সিকদার। এসময় দৈনিক আজকের তালাশ পত্রিকার প্রকাশক ও সম্পাদক এবং বাংলাদেশ সম্পাদক ফোরাম বরিশালের অর্থ সম্পাদক মারুফ হোসেন উপস্থিত ছিলেন। উল্লেখ্য, মজিবর রহমান নাহিদ সাংবাদিকতার পাশাপাশি সেচ্ছাসেবী সংগঠনের মাধ্যমে দীর্ঘদিন ধরে পথশিশু ও অসহায় মানুষদের নিয়ে কাজ করে আসছেন।

 

লাভ ফর ফ্রেন্ডস সংগঠনে সভাপতি পারভেজ সিকদার জানায়, মানবতার কল্যাণে কাজ করে আমাদের লাভ ফর ফ্রেন্ডস। আমাদের সংগঠনের মাধ্যমে আমরা অসহায় ও দু:স্থ মানুষের সেবার পাশাপাশি বিভিন্ন ধরনের শিক্ষনীয় প্রেগ্রামের আয়োজন করে থাকি। লাভ ফর ফ্রেন্ডস গত ২০ অক্টোবর পঞ্চম বছরে পদার্পণ করেছে। আমাদের এই পথচলায় এতিদিন যারা সহযোগীতা করেছেন তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD