নীতা আম্বানির এক নেকলেস একটি দেশের জিডিপিরও বেশি! Latest Update News of Bangladesh

রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:১৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
কারো ভয়বীতি বা প্রলোভনে না পরে যোগ্য প্রার্থীকেই ভোট দিন: : এসএম জাকির নির্বাচনে কোন ধরনের অনিয়ম করলে বিন্দুমাত্র ছাড় নয়: নির্বাচন কমিশনার তাপদাহ তীব্র: আবারো জারি হতে পারে হিট অ্যালার্ট যেদিন থেকে শুরু হজ ফ্লাইট ভোটকেন্দ্রে সাংবাদিকদের ঢুকতে অনুমতির প্রয়োজন নেই: নির্বাচন কমিশনার বাকেরগঞ্জে বিদ্যুতস্পৃষ্টে একই পরিবারের ৩ জনের মৃত্যু আমরা লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করতে বিশ্বাসী: বরিশালে ইসি হাবিব হিজলায় যৌথ অভিযানে আটক ১০ জেলে, জরিমানা গৃহবধূর স্যালোয়ারের মধ্যে ইয়াবা, অতঃপর … বরিশালে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্য কোন দ্বন্দ্ব নেই: চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির




নীতা আম্বানির এক নেকলেস একটি দেশের জিডিপিরও বেশি!

নীতা আম্বানির এক নেকলেস একটি দেশের জিডিপিরও বেশি!




ডেস্ক রিপোর্ট: ভারতের যে নারীরা সবচেয়ে বিলাসবহুল জীবনযাপনের জন্য আলোচনায় আসেন, সেই তালিকার প্রথম দিকেই থাকবে নীতা আম্বানির নাম। তিনি এশিয়ার শীর্ষ ধনী মুকেশ আম্বানির স্ত্রী। বিলাসী জীবনযাপনের জন্য জনপ্রিয় তিনি।

তাতে অবাক হওয়ার কিছু নেই। কেননা নীতা আম্বানির জীবনসঙ্গী মুকেশ আম্বানি ১ লাখ ৬১ হাজার কোটি টাকার মালিক। এই পরিমাণ অর্থ নিয়ে তিনি শুধু ভারতেরই নন, এশিয়ার সেরা ধনী ও বিশ্বের নবম ধনী!

মুকেশ আম্বানির স্ত্রী নীতা আম্বানির সংগ্রহে আছে দামি দামি হীরা, লাল হীরা, পান্না, নীলকান্তমণি, চুনি, প্লাটিনাম, ট্যাফেইট, রেড বেরেল, টোপাজ, ক্যাটস আইয়ের মতো পাথরের তৈরি গয়না। সম্প্রতি ১ হাজার কোটি রুপি খরচ করে হয়ে গেল নীতা আম্বানি আর মুকেশ আম্বানি দম্পতির ছোট ছেলে অনন্ত আম্বানির প্রাক্‌–বিয়ের তিন দিনের আয়োজন।

সেখানেই তৃতীয় দিনে মনীশ মালহোত্রার নকশা করা আইভরি রঙের কাঞ্চিপুরম জমকালো একটা শাড়ি পরেন। শাড়িটির সঙ্গে বেশ কিছু হীরার টুকরা আর দুটি বড় বড় সবুজ পান্নার একটা গয়না পরেন। সেখানে যে পান্নার খণ্ডটি ব্যবহৃত হয়েছে, সেটি বিশ্বের সবচেয়ে বড়, নিখুঁত আর দামি পান্নাগুলোর একটি।

সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপকভাবে আলোচনায় এই নেকপিস। এই নেকপিসটি নিয়ে হয়েছে বেশ কিছু ভিডিও। একাধিক সূত্র থেকে নিশ্চিত করা হয়েছে যে এই গলার হারটির দাম ৪০০ থেকে ৫০০ কোটি রুপির মাঝামাঝি। এর সঙ্গে আছে একজোড়া কানের দুল আর হাতের কঙ্কণ। সামাজিক যোগাযোগমাধ্যমে নীতা আম্বানির এই ছবি ভাইরাল মিম হয়ে ঘুরে বেড়াচ্ছে। সেখানে লেখা ‘যেভাবে নীতা আম্বানির গলায় ঝুলছে একটা দেশের জিডিপি’।

এদিকে নিজের নেকলেসের সংগ্রহ থেকে হবু পুত্রবধূ রাধিকা মার্চেন্টকে একটা নেকলেসের সেট উপহার দিয়েছেন নীতা। নেকলেসটি বিশ্বের সবচেয়ে দামি নেকলেসগুলোর একটি। নাম ‘মোওয়াদ ল’ইনকম্পারেবল’। দাম ৬ কোটি মার্কিন ডলার বা ৬৫৮ কোটি টাকা!

নীতা আম্বানি ডিজাইনারস কালেকশন আর কাস্টমাইজড ফ্যাশনের ভক্ত। প্রতিবার তিনি যখন জনসম্মুখে আসেন, তাঁর ফ্যাশনবোধ নিয়ে আলোচনা অন্য সবকিছুকে ছাপিয়ে যায়। সেসবের ভেতরেও নেকলেস নিয়েই আলাপ হয় বেশি।

মুকেশ আম্বানি ও তাঁর পরিবার প্রায়ই তাঁদের ব্যবসা, ব্যক্তিগত জীবন ও বিশেষ করে বিলাসী জীবনযাপনের জন্য আলোচনায় থাকেন। বলা যেতে পারে, পৃথিবীতে এমন বিলাসী পণ্যের সংখ্যা কম, যেটা আম্বানি পরিবারের কাছে নেই। সবচেয়ে দামি বাড়ি থেকে শুরু করে সবচেয়ে দামি গাড়ি, গয়না, শাড়ি—সবই রয়েছে আম্বানি পরিবারের। তাই এই প্রাক্‌-বিয়ের আয়োজন কোনো নিছক বিয়ের উৎসব নয়, বরং বিশ্বের সামনে সম্পদ আর ক্ষমতার ‘মোলায়েম উপস্থাপন’।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD