মঠবাড়িয়ায় বিএনপির কালো পতাকা মিছিলে পুলিশের বাঁধা, আটক ২ Latest Update News of Bangladesh

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:১৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
আমরা লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করতে বিশ্বাসী: বরিশালে ইসি হাবিব হিজলায় যৌথ অভিযানে আটক ১০ জেলে, জরিমানা গৃহবধূর স্যালোয়ারের মধ্যে ইয়াবা, অতঃপর … বরিশালে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্য কোন দ্বন্দ্ব নেই: চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির মোবাইল ইন্টারনেট গতি সূচকে বাংলাদেশের আরও অবনতি ৫২৭টি ভারতীয় খাদ্যপণ্যে ক্যানসার সৃষ্টিকারী উপাদানের অস্তিত্ব মিলেছে: ইইউ মাদক মামলার বাদী পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার নির্দেশ, আসামী খালাস কাউখালীতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা বৃষ্টির জন্য বরিশালে ইসতিসকার নামাজ আদায় সদর উপজেলার শিক্ষা ও চিকিৎসা সেবা নিশ্চিত করতে চাই : এসএম জাকির




মঠবাড়িয়ায় বিএনপির কালো পতাকা মিছিলে পুলিশের বাঁধা, আটক ২

মঠবাড়িয়ায় বিএনপির কালো পতাকা মিছিলে পুলিশের বাঁধা, আটক ২




পিরোজপুর প্রতি‌নিধি: পিরোজপুরের মঠবাড়িয়ায় বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে কালো পতাকা মিছিল পন্ড করে দিয়েছে পুলিশ। মঙ্গলবার সকালে পৌর বিএনপি‘র আহবায়ক কেএম হুমায়ূন কবির ও উপজেলা বিএনপি‘র সদস্য সচিব আবু বকর সিদ্দিক বাদল এর নেতৃত্বে শহরে পৃথক দুটি মিছিল বের করা হয়। এসময় কালো পতাকা মিছিল ছত্রভঙ্গ করার সময় যুবদলের দুই নেতাকে আটক করে পুলিশ।

 

আটককৃতরা হলেন- উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক মো. কাওসার মল্লিক ও পৌর যুবদল নেতা মো. বেল্লাল হোসেন।

 

দলীয় সূত্রে জানা গেছে, দ্রব্য মূল্যের সীমাহীন উর্দ্ধগতি, বেগম খালেদা জিয়াসহ সকল রাজবন্দির মুক্তি, মিথ্যা মামলা প্রত্যাহার, অবৈধ সংসদ বাতিল ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবীতে কেন্দ্র ঘোষিত কর্মসূচির কালো পতাকা মিছিল দলীয় কার্যালয় থেকে বের করা হয়। মিছিলটি প্রধান সড়কে পৌছালে পুলিশের বাঁধার মুখে পরে মিছিলটি ছত্রভঙ্গ হয়ে যায়। এসময় পুলিশ ধাওয়া করে ঐ দুই যুবদল নেতাকে থানায় নিয়ে যায়।

 

এ ঘটনার নিন্দা জানিয়ে উপজেলা বিএনপির সদস্য সচিব আবু বকর সিদ্দিক বাদল বলেন, শান্তিপুর্ণ মিছিল বের করা হলেও পুলিশ বিনা অপরাধে আমাদের দুই নেতাকে আটক করে নিয়ে যায়।

 

মঠবাড়িয়া থানার ওসি মো. শফিকুল ইসলাম বলেন, মো. কাওসার হোসেন মল্লিক ও বেল্লাল হোসেন নাশকতা মামলার আসামী থাকায় তাদেরকে গ্রেফতার করা হয়ছে। মঙ্গলবার বিকেলে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD