ভোলারয় যুবককে গাছে বেঁধে নির্যাতন ঘটনার দুই আসামী গ্রেফতার Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




ভোলারয় যুবককে গাছে বেঁধে নির্যাতন ঘটনার দুই আসামী গ্রেফতার

ভোলারয় যুবককে গাছে বেঁধে নির্যাতন ঘটনার দুই আসামী গ্রেফতার




ভোলা প্রতিনিধি॥ ভোলার তজুমদ্দিনে জমিজমার বিরোধকে কেন্দ্র করে যুবককে গাছের সাথে বেঁধে নির্যাতন করার ঘটনায় মামলা দায়েরের পর দুই আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। আটককৃতদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে। থানা সুত্রে জানা যায়, উপজেলার চাঁদপুর ইউনিয়নের ঘোষের হাওলা গ্রামে জমিজমা বিরোধের জেরে শনিবারে মোঃ অহিদুল ইসলামকে প্রতিপক্ষ লোকেরা বাড়িতে একা পেয়ে সুপারি গাছের সাথে বেঁধে মারপিটের করে।

এঘটনায় অহিদুলের স্ত্রী লাভনী বেগম বাদী হয়ে আটজনকে আসামী করে থানায় মামলা দায়ের করে। পরে পুলিশ রবিবার ভোর ৬টার দিকে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আল আমিন, আব্দুল্যাহ আল আজাদ এবং এএসআই নজরুল ইসলাম অভিযান চালিয়ে অভিযুক্ত রতনের ছেলে মোঃ নিরব ও দিল মোহাম্মদের ছেলে মোঃ কা নকে আটক করে। পরে তাদেরকে কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD