বিয়ের পর মুসলমান হয়েছেন বলিউডের যে নায়িকারা Latest Update News of Bangladesh

রবিবার, ১৯ মে ২০২৪, ১২:৪০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
ঘূর্ণিঝড় ‘রেমাল’ আঘাত হানতে পারে যেদিন কলাপাড়ায় সহকারী প্রধান শিক্ষককে ব্যতিক্রমী বিদায়ী সংবর্ধনা মহিপুর থানা আওয়ামী লীগের নিজস্ব কার্যালয় উদ্বোধন শেবাচিমের সংকট কাটিয়ে উঠতে কাজ করেছে স্বাস্থ্য বিভাগ: সচিব বরিশালে ‘নো হেলমেট, নো ফুয়েল’ কার্যক্রম উদ্বোধন অচিরেই বরিশালে বসবে আন্তর্জাতিক ক্রিকেট আসর: পানিসম্পদ প্রতিমন্ত্রী সাংবাদিক জীবন কৃষ্ণ মন্ডল’র পরিবারের পাশে দাঁড়ালেন প্রতিমন্ত্রী আমার সব শক্তি-সাহস মা-বাবার কাছ থেকে পেয়েছি: প্রধানমন্ত্রী মাছ শিকার করতে গিয়ে শিক্ষার্থীর শ্বাসনালীতে ঢুকে পড়ল ৬ ইঞ্চির বাইন কলাপাড়ায় অর্ধশতাধিক অসহায় মানুষ পেল প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা




বিয়ের পর মুসলমান হয়েছেন বলিউডের যে নায়িকারা

বিয়ের পর মুসলমান হয়েছেন বলিউডের যে নায়িকারা




অনলাইন ডেস্ক:
প্রেমের কারণে ইতিহাসে সিংহাসন ত্যাগেরও নজির আছে। সেখানে ধর্ম কোন ছাড়! সাম্প্রতিক সময়েই বলিউড দেখেছে ভিন্ন ধর্মাবলম্বী তারকাদের বিয়ের ঘটনা। কিন্তু বলিউডের অনেক নায়িকাই আছেন, যারা বিয়ের পর হিন্দু থেকে হয়েছেন মুসলমান।
১. শর্মিলা ঠাকুর

বলিউডের স্বনামধন্য অভিনেত্রীদের একজন শর্মিলা। অভিনয়ে অসামান্য অবদানের জন্য ২০১৩ সালে পদ্মভূষণ পদকে ভূষিত হন তিনি। কলকাতার ঠাকুরবাড়ির মেয়ে শর্মিলার মন কেড়ে নেন পতৌদীর নবাব ও সেসময়ের নামকরা ক্রিকেটার মনসুর আলি খান পতৌদি। নবাব পরিবারের বধূ হতে ধর্ম বিসর্জন দিতে হয় শর্মিলাকে। মুসলিম হওয় পর তার নামকরণ করা হয় আয়েশা। শর্মিলার তিন সন্তানের সাইফ আলি খান, সোহা আলি খান, সাবা আলি খান প্রত্যেকেই ইসলাম ধর্মের অনুসারী।

২. হেমা মালিনী

বলিউডের ড্রিম গার্ল খ্যাত হেমা মালিনী ও সুপারস্টার ধর্মেন্দ্রর প্রেমের খবর কারও অজানা নয়। কিন্তু অনেকেই জানেন না, একে অপরকে বিয়ে করতে কতটা কাঠখড় পোড়াতে হয়েছে এই জুটিকে। তাদের বিয়ের পথে বাধা হয়ে দাঁড়ান ধর্মেন্দ্রর প্রথম স্ত্রী প্রকাশ কৌর। তিনি ধর্মেন্দ্রকে বিবাহবিচ্ছেদ দিতে প্রস্তুত ছিলেন না। এই বাধা কাটাতে ১৯৭৯ সালে হেমা ও ধর্মেন্দ্র দুজনেই ইসলাম ধর্মগ্রহণ করে বিয়ে করেন। মুসলিম ধর্মে যেহেতু একাধিক বিবাহ আইন রয়েছে, সেহেতু তারা এভাবে বিয়ে করে সংসার শুরু করেন।

৩. মমতা কুলকার্নি

নব্বইয়ের দশকে বেশ কয়েকটি হিন্দি সুপার হিট ছবির নায়িকা তিনি। ‘আশিক আওয়ারা’ (১৯৯৩), ‘ক্রান্তিবীর’ (১৯৯৪), ‘সবসে বড়া খিলাড়ি’ (১৯৯৫) এবং একই বছর মুক্তিপ্রাপ্ত ব্লকবাস্টার ‘করণ অর্জুণ’ ছবির সাড়া জাগানো নায়িকা মমতা। অভিনয়ের পাশাপাশি তার সৌন্দর্যেও দ্যুতি ছড়িয়েছে। সেই মমতা কুলকার্নি হঠাত করেই পর্দা থেকেই উধাও! কারণটি হল ২০১৩ সালে মমতা মুসলিম প্রেমিক ভিকি গোস্বামীকে বিয়ে করেন এবং ইসলাম ধর্ম গ্রহণ করেন। বর্তমানে এই প্রেমিক যুগল নাইরোবিতে বাস করছেন।

৪.আয়েশা টাকিয়া

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আয়শা টাকিয়া। পারিবারিকভাবে ভিন্ন ধর্মে বেড়ে উঠেছেন এ অভিনেত্রী। বাবা ছিলেন হিন্দু আর মা ছিলেন ব্রিটিশ-ইন্ডিয়ান। হিন্দু হয়েও আয়েশা টাকিয়া দীর্ঘ সময় প্রেম করেছেন মুসলিম প্রেমিক ফারহান আজমির সঙ্গে। এরপর ২০০৯ সালে ওই জুটি বিবাহ বন্ধনে আবদ্ধ হন। বিয়ের আগেই আয়েশা ইসলাম ধর্ম গ্রহণ করেন। মিকাইল আজমি নামে তাদের একটি পুত্রসন্তানও রয়েছে।

৫. অমৃতা সিং

জন্মসূত্রে শিখ অমৃতা সিং ১৯৮৩ সালে ‘বেতাব’ ছবির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেন। তার অভিনীত ‘সানি’ ‘মারদ’, ‘সাহেব’ ছবিগুলো দারুণ ব্যবসা সফল হয়। পরবর্তীতে তিনি ইসলাম ধর্ম গ্রহণ করে অভিনেতা সাইফ আলি খানকে বিয়ে করেন। যদিও বিয়েটি শেষ পর্যন্ত টিকেনি। বর্তমানে কারিনা কাপুরের সঙ্গে সংসার করছেন সাইফ।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD